kalerkantho

সোমবার । ৬ আশ্বিন ১৪২৭ । ২১ সেপ্টেম্বর ২০২০। ৩ সফর ১৪৪২

যা বললেন ক্যাটরিনা কাইফ

অনলাইন ডেস্ক   

১৩ আগস্ট, ২০২০ ১২:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



যা বললেন ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে প্রেম নিয়ে গুঞ্জন চলছে, সেটা অনেকদিন ধরেই। কান পাতলেই শোনা যায় চুপি চুপি নাকি প্রেম করছেন ক্যাটরিনা আর ভিকি। আর সেই গুঞ্জন এবার যেন আরও স্পষ্ট হয়ে উঠল।

পাপারাজ্জিদের ক্যামেরায় যে ছবি ধরা পড়েছে তাতে দেখা যাচ্ছে, ক্যাটরিনার বাড়ের সামনে গাড়ি থেকে নামছেন ভিকি কৌশল। তার পরনে একটা টি শার্ট আর প্যান্ট। করোনা আবহের জন্য মাস্কে ঢাকা মুখ। এই ছবি প্রকাশ্যে আসতেই ক্যাটরিনা ও ভিকির ভক্তদের মধ্যে উত্তেজনা তৈরি হয়। নানা রকমের কমেন্টে বলিউডের এই দুই তারকাকে ভরিয়ে দেন তারা।

ক্যাটরিনা ও ভিকির গুঞ্জন প্রকাশ্যে আসতেই অনেকে জানিয়েছিলেন এই জুটি তাদের ভীষণ পছন্দ। আর তাই এক ভক্ত লিখছেন, ‘আমাদের দিনটা আজ সার্থক! এটা সত্যি ভালোবাসা। অবশেষে বলিউডের সবচেয়ে সুন্দর জুটিকে দেখা গেল।’ এমনই নানা রকম কমেন্টে ক্যাটরিনা ও ভিকি কৌশলকে ভরিয়ে দেন তাদের ভক্তরা।

বহুদিন ধরেই ক্যাটরিনা অভিকে নিয়ে বলিউডে নানা রকম গুঞ্জন শোনা যায়। বিশেষত গতবছর দীপাবলীর একটি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখে অনেকেরই এই ধারণা আরও মজবুত হয়। এছাড়াও করণ জোহরের কফি উইথ করণে ক্যাটরিনা ও ভিকি দুজনেই প্রকাশ করেছিলেন যে অভিনেতা হিসেবে তারা পরস্পরকে পছন্দ করেন। আর তারপর থেকেই তাদের ভক্তরা বারবার জানিয়েছেন, তারা চান এই গুঞ্জন যেন সত্যি হয়। তবে এই গুঞ্জনে ক্যাটরিনা বলেন, ‘প্রেমের গুঞ্জন এখন শোনার অভ্যাস হয়ে গেছে। নিজের প্রেম গুঞ্জন শুনতে ভালোই লাগে। এ নিয়ে আর মন্তব্যের কিছু নেই। যার যা ভাবনা তা ভাবুক। কিছু ঘটলে তার সবাই জানতে পারবেন।’

মন্তব্য



সাতদিনের সেরা