kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

সিনেমা হল বাঁচাতে সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক   

১০ আগস্ট, ২০২০ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমা হল বাঁচাতে সংবাদ সম্মেলন

চলচ্চিত্র শিল্প বাঁচাতে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। আসছে ১২ আগস্ট বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারে এক সাংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে আমন্ত্রণ জানানো হয়েছে চলচ্চিত্র ও সিনেমা হলের সংশ্লিষ্টদের।

স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, 'করোনা ভাইরাসের প্রকোপে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে চলচ্চিত্র শিল্প। দীর্ঘ পাঁচ মাসেরও বেশি সময় ধরে সিনেমা হল বন্ধ। এই শিল্পে বিনিয়োগকারী এবং সংশ্লিষ্ট সকলে চরম সংকটপূর্ণ সময়ের মুখোমুখি। এমন পরিস্থিতিতে সরকারের সহযোগিতা ছাড়া এই শিল্প ক্রমশ গভীর অনিশ্চয়তার দিকে পতিত হবে। লোকসানের কবলে পড়ে সিনেমা হল এখন তলানিতে এসে ঠেকেছে। চরম মানবেতর জীবনে পড়া এই শিল্পের সঙ্গে যুক্তরা একেবারেই নিঃশেষ হয়ে যাবে।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনেমা বাঁচাতে হলে আগে হল বাঁচাতে হবে। সিনেমা বাঁচাতে, সিনেমার সোনালি দিন ফেরাতে একজোট হয়ে কাজ করতে হবে। স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে আমরা চেষ্টার সর্বোচ্চটাই করে যাবো। তাই সিনেমাকে বাঁচিয়ে রাখার স্বার্থে  আপনাদের মাধ্যমে সরকারের কাছে আমাদের সুনির্দিষ্ট কিছু দাবি তুলে ধরতে চাই।

মন্তব্য



সাতদিনের সেরা