kalerkantho

শুক্রবার। ১৭ আশ্বিন ১৪২৭। ২ অক্টোবর ২০২০। ১৪ সফর ১৪৪২

দিশা কি নিজেই ঝাঁপ দিয়েছিল? নাকি কেউ ধাক্কা মেরেছিল?

অনলাইন ডেস্ক   

১০ আগস্ট, ২০২০ ১১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



দিশা কি নিজেই ঝাঁপ দিয়েছিল? নাকি কেউ ধাক্কা মেরেছিল?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ক্রমাগত জটিল হচ্ছে দিশা সালিয়ানের মৃত্যু রহস্যও। মনে করা হচ্ছে দিশার মৃত্যুর সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর ঘটনা। এবার দিশার মৃত্যু নিয়ে প্রশ্ন তুললেন আন্ধেরির বিধায়ক অমিত সতম। এবং এবিষয়ে মুম্বাইয়ের ডেপুটি কমিশনার অফ পুলিশকে লেখা চিঠিতে বেশকিছু প্রশ্ন করেছেন বিজেপি বিধায়ক।

মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক লিখেছেন, দিশার মৃত্যুকে আত্মহত্যা বলেই ঘোষণা করা হয়েছে তবে এবিষয়ে আমার বেশকিছু প্রশ্ন রয়েছে। আন্ধেরিক বিধায়ক এবিষয়ে যে পয়েন্টগুলো উল্লেখ করেছেন, তার মধ্যে রয়েছে...

-দিশাকে কি ধাক্কা মেরে বহুতল থেকে কেউ ফেলে দিয়েছিল? নাকি দিশা নিজেই ঝাঁপ দিয়েছিলেন? ঘটনার ফরেন্সিক তদন্ত কি হয়েছে? ঘটনার সঠিক সময় কোনটা?
-দিশা কি মৃত্যুর আগে কোনও পার্টিতে যোগ দিয়েছিল? এর উত্তর হ্যাঁ হলে, তাহলে সেই পার্টিতে কারা কারা ছিলেন? দিশার কল রেকর্ড কি চেক করা হয়েছিল? দিশা ২৪ ঘণ্টার মধ্যে কার কার সঙ্গে কথা বলেছিলেন?
-যেখানে ঘটনা ঘটেছে, সেই বিল্ডিংয়ের সিসিটিভি ফুটেজ কি খতিয়ে দেখা হয়েছিল? সেখানে কারা শেষপর্যন্ত দিশার সঙ্গে ছিলেন? কারা কারা ওই ফ্ল্যাটে গিয়েছিল?
-দিশার মৃত্যুর পর ওই বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষী, প্রতিবেশী, ওই বিল্ডিংয়ের অন্যান্যা বাসিন্দাদের বক্তব্য কি রেকর্ড করা আছে?
-দিশার ভিসেরা কি সংরক্ষিত আছে? যদি থাকে তাহলে সেটা আবারও পরীক্ষা করা হোক। তাতে তাঁর পরিস্থিতি, মৃত্যুর সময় সহ একাধিক বিষয় স্পষ্ট হয়ে যাবে।

প্রসঙ্গত, সম্প্রতি দিশার পার্টির একটি ভিডিও ভাইরাল হয়, দাবি করা হয়, ওই ভিডিওটি দিশার মৃত্যুর আগে পার্টি করার ভিডিও। যদিও এটি সত্যিই সেই পার্টির ভিডিও কিনা, তা যাচাই করা যায়নি। পাশাপাশি সম্প্রতি মুম্বাই পুলিশের ডিসিপি বিশাল ঠাকুর বলেছেন, তাঁরা দিশার ভিসেরা রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা