kalerkantho

শুক্রবার । ১০ আশ্বিন ১৪২৭ । ২৫ সেপ্টেম্বর ২০২০। ৭ সফর ১৪৪২

দীর্ঘ লড়াই শেষে তমা মির্জার করোনা জয়

অনলাইন ডেস্ক   

৮ আগস্ট, ২০২০ ১৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



দীর্ঘ লড়াই শেষে তমা মির্জার করোনা জয়

করোনাভাইরাসের সঙ্গে দীর্ঘ ২৬ দিন লড়াই করে অবশেষে বিজয়ী হয়েছেন চিত্রনা‌য়িকা তমা মির্জা। গতকাল বৃহস্প‌তিবার তার নমুনা পরীক্ষার ফল নে‌গে‌টিভ আসে। এর আগে তার বাবা, মা ও গা‌ড়ির ড্রাইভার ক‌রোনায় আক্রান্ত হন। একে একে সবাই ক‌রোনামুক্ত হ‌লেও তমা মির্জাকে কিছুতেই ছাড়ছিল না প্রাণঘাতী এই ভাইরাস। শেষ পর্যন্ত ভাইরাসকে হার মানতেই হলো।

গত জুলাই‌য়ের প্রথম সপ্তা‌হে অসুস্থ বোধ করেন তমা মির্জা। এরপর কোভিড পরীক্ষা করালে ১১ জুলাই তার ফলাফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তিনি নিজের বাসাতে আইসোলেশনে চলে যান। বাড়িতে থেকেই তার চি‌কিৎসা চলে। এখন করোনা নেগেটিভ হলেও তার সামান্য কাশি এবং শ্বাসকষ্ট আছে। তবে চি‌কিৎসকেরা এটাকে গুরুতর কিছু ভাবছেন না। করোনা যুদ্ধে জয়ী হয়ে তমা এখন কা‌জে ফেরার প‌রিকল্পনা কর‌ছেন।

২০১০ সালে এম‌বি মা‌নিক প‌রিচা‌লিত 'বলো না তুমি আমার' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে রূপালী পর্দায় অভিষেক ঘটে তমা মির্জার। 'নদীজন' ছবির পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চল‌চ্চিত্র পুরস্কার জিতে নেন। গত বছর কানাডা প্রবাসী হিশাম চিশতীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। গত বছর একটা লম্বা সময় কানাডায় কা‌টি‌য়ে দেশে ফিরেছেন তমা মির্জা। বর্তমা‌নে দেশ টি‌ভি‌তে 'তমার প্রিয়তমা' না‌মে এক‌টি অনুষ্ঠান উপস্থাপনা কর‌ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা