kalerkantho

শুক্রবার । ১০ আশ্বিন ১৪২৭ । ২৫ সেপ্টেম্বর ২০২০। ৭ সফর ১৪৪২

একটি ছেলে ও একটি মেয়ের গল্প নিয়ে হাজির ববী রহমান

অনলাইন ডেস্ক   

৮ আগস্ট, ২০২০ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



একটি ছেলে ও একটি মেয়ের গল্প নিয়ে হাজির ববী রহমান

'ছেলেটার রং সাদা মেয়েটির রং নীল ছেলেটি সাগর হলে মেয়েটি গাঙচিল'- এমনই কথা এবং গানের আড়ালের গল্প নিয়ে হাজির হয়েছেন ববী রহমান। এটি তার নিজের ইউটিউব চ্যানেলের অষ্টম প্রজেক্ট। 'প্রতি মাসের ৮ তারিখে শুনুন ববী রহমানের নতুন গান' ট্যাগলাইনে ববী রহমান অফিসিয়ালে অবমুক্ত হওয়া গানটির কথা ও সুর শিল্পীর নিজের। এবারের গানের শিরোনাম 'ছেলেটা-মেয়েটা'। তাসনুভ এন রহমান এর সাউন্ড ডিজাইন ও অ্যারেঞ্জমেন্টে আজ বেলা ২টায় অবমুক্ত হয় গানটি।

ববী রহমান জানান, এটি একটি ছেলে ও একটি মেয়ের গান। একান্ত তাদের গান, শুধুই তাদের নিজেদের গান। কিছু কিছু গল্প থাকে যেগুলো ইচ্ছে হলেও বলা যায় না, এটি তেমনই একটা গল্প। গানের ভেতর গল্প বা গল্পের ভেতর গান। শুনে দেখতে পারেন, ভালো লাগলে ভালো, না-লাগলেও ভালো। ভাবুন, ভাবনায় ডুবে যান। গানটির ছেলে বা মেয়ে হয়ে উঠতে পারবেন আপনিও।

ববী রহমানের সব গানের সংগীত আয়োজন যিনি করেন সেই তরুণ প্রতিভা তাসনুভ এন রহমান বলেন, প্রতিটা প্রজেক্টেই ভেরিয়েশন আনার চেষ্টা করা হয়। যার জন্য ববী দাদার প্রতিটা গানই আলাদা। কথা, সুর আর সংগীতে কোনোটির সঙ্গে অন্যটির মিল পাওয়া যায় না। এ গানটি একটি ছেলে ও একটি মেয়ের গল্প। গল্পটিকে গানে ধরার চেষ্টা করা হয়েছে। আমিও চেষ্টা করেছি মিউজিক দিয়ে সেই গল্পের গানটিকে সাপোর্ট দিতে। আশা করি, গানটি সবার ভালো লাগবে।
 

মন্তব্য



সাতদিনের সেরা