kalerkantho

শুক্রবার । ১০ আশ্বিন ১৪২৭ । ২৫ সেপ্টেম্বর ২০২০। ৭ সফর ১৪৪২

রাহুলের গানচিত্র 'যদি ডাকো আমায়'

অনলাইন ডেস্ক   

৭ আগস্ট, ২০২০ ১৪:৩২ | পড়া যাবে ২ মিনিটে



রাহুলের গানচিত্র 'যদি ডাকো আমায়'

প্রথমবারের মতো নিজের মৌলিক গানের ভিডিও প্রকাশ করেছেন সংগীতশিল্পী রাহুল গোমেজ। ঈদুল আযহা উপলক্ষে তার ‘যদি ডাকো আমায়’ শিরোনামের গানচিত্রটি প্রকাশ পায়। প্রকাশের পর থেকেই ভারো সাড়া পাচ্ছে এই গানচিত্রটি। গানটির কথা লিখেছেন পংকজ ও বাবলু। মাহমুদ সানীর সংগীতায়োজনে সুর করেছেন গায়ক নিজেই। 

গানটি প্রসঙ্গে রাহুল গোমেজ বলেন, এর আগে আমার একটি মৌলিক গান প্রকাশ পেলেও এবারই প্রথম আমি নতুন গানের ভিডিও প্রকাশ করতে যাচ্ছি। ‘যদি ডাকো আমায়’ গানটি রেকর্ডিংয়ের সময় সাধারণ কোন দিনে প্রকাশ করার ইচ্ছে ছিল। কিন্তু রেকর্ডিংয়ের পরে গানটি শুনে এতই ভালো লাগলো যে, তখন সিদ্ধান্ত নিলাম বড় কোনো উৎসব ছাড়া এটি প্রকাশ করবো না। তাই ঈদে গানটি দর্শকদের উপহার দিয়েছি। 

তিনি আরো জানান, বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে গানচিত্রটি রাহুল গোমেজ ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। রাহুল গোমেজের বেড়ে ওঠা সাংস্কৃতিক পরিমণ্ডলে। শৈশব থেকেই তিনি সংগীতচর্চা করছেন। তার বাবা সুরকার ও আধুনিক গানের শিল্পী এবং মা নজরুল সংগীতশিল্পী। ১১ বছর ছায়ানটে রবীন্দ্রসংগীত শিখেছেন রাহুল। 

চ্যানেল নাইনের ‘পাওয়ার ভয়েজ’ প্রতিযোগিতার সেরা ১০-এ ছিলেন তিনি। কণ্ঠ দেওয়ার পাশাপাশি সংগীত পরিচালনার সঙ্গেও যুক্ত রয়েছেন। ২০১৩ সালে একটি মিক্সড অ্যালবামে রাহুলের প্রথম মৌলিক গান ‘নীল আঁচলে’ প্রকাশ পায়। এই গানে শ্রোতাদের বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি। এখন থেকে নিয়মিত নতুন গান উপহার দেবেন বলে জানিয়েছেন এই শিল্পী।

মন্তব্য



সাতদিনের সেরা