kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

সোহাগ ডান্স ট্রুপের নৃত্য প্রতিযোগিতা

অনলাইন ডেস্ক   

৬ আগস্ট, ২০২০ ১৭:০৪ | পড়া যাবে ৩ মিনিটে



সোহাগ ডান্স ট্রুপের নৃত্য প্রতিযোগিতা

ইভান শাহরিয়ার সোহাগ দেশের এই সময়ের অন্যতম ব্যস্ত ও নামী কোরিওগ্রাফার। তার নাচের প্রতিষ্ঠান সোহাগ ডান্স ট্রুপ। এই প্রতিষ্ঠানের অধীনেই আয়োজন করা হয়েছে নাচের প্রতিযোগিতা।

হতাশা দূর করা এবং নৃত্যশিল্পীদের নৃত্য চর্চায় অব্যাহত রাখার জন্য সোহাগ ডান্স ট্রুপ-এর এই আয়োজন। এই প্রতিযোগিতা তিনটি বিভাগে ভাগ করা হয়েছে, 'ক' বিভাগ ( বয়স সীমা ৪-১০),'খ' বিভাগ (বয়স সীমা ১১-১৬)এবং 'গ' বিভাগ (বয়স সীমা ১৭-৩০)। এই প্রতিযোগিতায় ছেলে এবং মেয়ে সকলেই অংশগ্রহণ করতে পারবে।

তিন বিভাগ থেকেই আলাদা করে ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারী বাছাই করা হবে এবং প্রতিটি বিভাগের ১ম স্থান অধিকারী পাবে একটি সোনার মুকুট, ২য় স্থান অধিকারী পাবে একটি রুপার মুকুট এবং ৩য় স্থান অধিকারী পাবে একটি ব্রোঞ্জের মুকুট এছাড়াও সাটিফিকেট, ট্রফি এবং আরো আকর্ষণীয় অনেক পুরস্কার রয়েছে এবং তিন বিভাগের প্রথম স্নান অধিকারী প্রতিযোগীর নৃত্য প্রশিক্ষক পাবেন গুরু সম্মাননা।

গ্রান্ড ফিনালে প্রোগ্রামটি খুব জাকজমক পূর্ণভাবে আয়োজন করে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে এবং মিডিয়া পার্টানার হিসেবে কোন চ্যানেল থাকছে,খুব শীঘ্রই জানিয়ে দেওয়া হবে। 

নাচের বিষয় হচ্ছে লোকনৃত্য, সৃজনশীল নৃত্য, মর্ডান/ওয়েস্টার্ন,  ফিউশন/ কনটেম্পোরারি। 
বিচারক হিসেবে থাকছেন বাংলাদেশর জনপ্রিয় নৃত্য শিল্পী এবং তারকা-বিজরী বরকতুল্লাহ, ইভান শাহারিয়ার সোহাগ, নাদিয়া আহমেদ এবং মেহজাবিন চৌধুরী। সেরা ৩০ জনের পূর্ব মুহূর্ত পর্যন্ত বিচারক বৃন্দ এক সঙ্গে অথবা আলাদা ভাবে বাছাই করবেন এবং প্রতিটি বিভাগের  সেরা ৩০ জনের মধ্যে বিচার কাজ বিচারক বৃন্দ এক সঙ্গে করবেন। 

এই প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন এবং নাচের ভিডিও পাঠাবার সময় সীমা ( ৩ আগস্ট ২০২০ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২০) পর্যন্ত  এবং রেজিষ্ট্রেশন ফি ৫০০ টাকা। রেজিষ্ট্রেশন কৃত নৃত্য শিল্পীদের অনলাইন গ্রুমিং এর ব্যবস্থা করা হয়েছে এবং করোনা কালীন সময়ের জন্য  সোহাগ ডান্স ট্রুপ এই রেজিষ্ট্রেশন ফি পরবর্তীতে সল্প আয়ের নৃত্য শিল্পীদের মধ্যে বিতরণ করবেন। 

আগ্রহী প্রতিযোগীদের তাদের পছন্দের নাচটি ভিডিও করে সোহাগ ডান্স ট্রুপ এর অফিসিয়াল ইমেইল ( [email protected]) এবং হোয়াটসঅ্যাপ / ইমো ( +৮৮০১৯৫৭৫৭০৪২৪) তে পাঠাতে পারবে । যোগাযোগ এবং যেকোনো তথ্যের জন্য  (+৮৮০১৯৫৭৫৭০৪২৪) এই নাম্বরে অথবা ফেসবুক পেজ ( Sohag Dance Troupe ) এ যোগাযোগ করতে পারবেন।  

নিজেকে মিডিয়াতে প্রতিষ্ঠিত করতে এবং প্রিয় তারকাদের সাথে নাচের সুযোগ করতে হলে দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা