kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

সুশান্তের মৃত্য, সিবিআইয়ের হাতে যাচ্ছে তদন্তের ভার!

অনলাইন ডেস্ক   

৬ আগস্ট, ২০২০ ১১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



সুশান্তের মৃত্য, সিবিআইয়ের হাতে যাচ্ছে তদন্তের ভার!

আবার  নতুন করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এফআইআর দায়ের করতে পারে সিবিআই। সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত এবার ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক বলে সম্প্রতি সুপারিশ করে নীতিশ কুমার সরকার। 

এরপরই শীর্ষ আদালতের কাছে সিবিআই তদন্ত নিয়ে ইতিবাচক মনোভাব দেখায় কেন্দ্র। শুধু তাই নয়, সুশান্ত মামলা সিবিআইয়ের হাতে হস্তান্তরিত হওয়ার পরই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসাররা প্রথমে বিহারে যাবেন। সেখান থেকেই প্রথম দফার তদন্ত শুরু হতে পারে বলে খবর।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া যাতে বিহার থেকে সরিয়ে মুম্বাইতে নিয়ে আসা হয়, শীর্ষ আদালতের কাছে সেই আবেদন জানান রিয়া চক্রবর্তীর আইনজীবী তীশ মানশিন্ডে। বুধবার রিয়ার আবেদন শোনা হবে বলে শীর্ষ আদালতের পক্ষ থেকে জানানো হয়। সেখানেই বিহার সরকারের সপারিশে ইতিবাচক মনোভাব দেখানো হয় কেন্দ্রের পক্ষ থেকে।

অন্যদিকে  মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংয়ের সঙ্গে কথা বলেন বিহারের ডিজিপি। সেখানেই সুশান্তের বাবাকে আশ্বস্ত করা হয় বিহার সরকারের তরফে। সংবাদ সংস্থা এএনইয়ের সামনে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার জানান, সুশান্তের মৃত্যুর তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, তার জন্য বিহার সরকারের তরফে সুপারিশ জানানো হচ্ছে। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা