kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

প্রশংসা পাচ্ছে ঈদের নাটক ‘মাস্ক’

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২০ ১৪:২৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রশংসা পাচ্ছে ঈদের নাটক ‘মাস্ক’

ঈদুল আজহার বিনোদনের বিশেষ নাটক ‘মাস্ক’ । নাটকটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি এবং প্রযোজনা করেছেন মাসুদুল হাসান। নাটকটি ঈদের পরের দিন অবমুক্ত করা হয় ‘মোশন রক এন্টারটেইনমেন্ট’-এর ইউটিউব চ্যানেলে। 

প্রকাশের পর থেকেই নেটিজেনদের মধ্যে আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় ‘মাস্ক’ । মাত্র ২৪ ঘণ্টায় ১০ লাখেরও বেশি মানুষ দেখে নাটকটি। যা এখন পর্যন্ত ঈদে প্রকাশিত নাটকগুলোর মধ্যে  প্রথম। নাটকটিতে অভিনয় করেছেন- জিয়াউল হক পলাশ, তাসনিয়া ফারিন, চাষী আলম, মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, মুসাফির প্রমুখ। 

মোবাইল ফোনে কথা হলো কাজল আরেফিন অমির সঙ্গে , তিনি জানালেন, ‘মাস্ক গল্পটা একটু  ডার্ক কমেডি ধাঁচের।  আমি সব সময় আমার দর্শকদের  বিনোদন দিতে চাই আমার কাজের মাধ্যমে। সারা দিনের শত ব্যস্ততা শেষে কেউ যদি আমার নাটক দেখে একটু বিনোদিত হয়, একজন নির্মাতা হিসেবে এতটুকুই আমার সার্থকতা।  নাটকটি প্রকাশের পর  দর্শকদের কাছ থেকে অনেক রেস্পন্স পাচ্ছি। আলোচনা-সমালোচনা থাকবেই। সমালোচনা অবশ্যই গঠনমূলক হওয়া উচিত।  ডার্ক কমেডি ধাঁচের নাটক মূলত আমাদের দেশে হয় না, তবে আশা করা যায় এখন থেকে হবে, আমার কাজ রিলিজ হওয়ার পর এক দল বলে অসাধারণ হয়েছে, আরেক দল বলে একেবারেই ভালো হয়নি-আমি এই দুই দলকেই ভালোবাসি, কারণ তারা কষ্ট করে আমার কাজ দেখেন।  আমি সব সময়ই চেষ্টা করি দর্শকদের নতুন কিছু দেওয়ার জন্য। সামনেও এই চেষ্টা অব্যাহত থাকবে। আপনারা পাশে থাকবেন। 

এবারের কাজের অভিজ্ঞতা অন্য সব সময় থেকে একটু আলাদা। এই করোনার সময়ে আমাদের কাজের ক্ষেত্রেও নিতে হয়েছে বাড়তি সতর্কতা।  অন্য সময়গুলাতে আমরা গল্প, ক্রিপ্ট রেডি করে তারপর লোকেশন রেডি করতাম; আর এবার লোকেশন রেডি করে গল্প রেডি করতে হয়েছে- এটা একটা চাপ ছিল। তার পরও শত প্রতিকূলতার মাঝেও কাজ করেছি দর্শকদের জন্য।  দিন শেষে দর্শকদের ভালোবাসাটাই সামনে এগিয়ে যাওয়ার শক্তি। 

আমি এবং আমার টিমের জন্য দোয়া করবেন সবাই-যাতে সামনে আপনাদের আরো কাজ উপহার দিতে পারি।

মন্তব্য



সাতদিনের সেরা