kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

সুশান্ত শুয়ে থাকতেন, পাশের ঘরে পার্টি করতেন রিয়া

অনলাইন ডেস্ক   

৩ আগস্ট, ২০২০ ১১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সুশান্ত শুয়ে থাকতেন, পাশের ঘরে পার্টি করতেন রিয়া

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন সুশান্ত সিং রাজপুতের নিরপত্তারক্ষী। তিনি বলেন, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সঠিক কাজ করেছেন সুশান্তের বাবা কে কে সিং। 

শুধু তাই নয়, ইউরোপ থেকে ফেরার পর থেকেই ক্রমশ অসুস্থ হয়ে পড়তে শুরু করেন সুশান্ত। এমনকি, ইউরোপ থেকে ফেরার পর থেকেই বেশির ভাগ সময় সুশান্তকে ঘরের মধ্যে শুয়ে থাকতে দেখা যেত বলেও দাবি করেন প্রয়াত অভিনেতার নিরাপত্তারক্ষী। 

প্রয়াত অভিনেতার নিরাপত্তারক্ষী আরো অভিযোগ করেন, সুশান্ত যখন অসুস্থ অবস্থায় ঘরে শুয়ে থাকতেন, সেই সময় প্রায় নিয়মিত সেখানে পার্টির আয়োজন করতেন রিয়া চক্রবর্তী। রিয়ার পাশাপাশি তাঁর বাবা এবং ভাইকেও সুশান্তের ফ্ল্যাটে হাজির হতে দেখা যেত। সুশান্ত ওষুধের বেশি মাত্রা প্রয়োগের জন্য শুয়ে থাকতেন কি না, তা জানা নেই। 

কিন্তু আগে সুশান্ত এমন ছিলেন না। শরীরচর্চা থেকে শুরু করে শুটিং, বিভিন্ন কাজের মধ্যে সব সময় ব্যস্ত থাকতেন সুশান্ত। ইউরোপ থেকে ফেরার পরই সুশান্ত যেন একেবারে অন্য রকম হয়ে যান। বেশির ভাগ সময় শুয়ে শুয়ে সময় কাটাতেন বলেও তাঁর নিরাপত্তারক্ষী দাবি করেন।

সুশান্ত যে সময় ঘরে শুয়ে থাকতেন, সেই সময় রিয়া নিজের ইচ্ছামতো সেখানে বিভিন্ন পার্টির আয়োজন করতেন বলেও তাঁর নিরাপত্তারক্ষী অভিযোগ করেন। তিনি আরো দাবি করেন, সুশান্তকে তাঁর পরিবারের সঙ্গে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে দিয়েছিলেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের নিরাপত্তারক্ষীর বয়ান পুলিশ রেকর্ড করেছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

সুশান্তের নিরাপত্তারক্ষীর পাশাপাশি তাঁর পরিচারকও বিস্ফোরক দাবি করেন। সুশান্তের বোনকে তাঁর পরিচারক জানান, প্রয়াত অভিনেতার ওপর নাকি একসময় কালো জাদু প্রয়োগ করতেন রিয়া চক্রবর্তী। সুশান্তের পরিচারকের সেই দাবি এবার পাটনা পুলিশের সামনে তুলে ধরেন প্রয়াত অভিনেতার বোন মিতু সিং রাজপুত। জি নিউজ।

মন্তব্য



সাতদিনের সেরা