kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

সুশান্তের সঙ্গী স্যামুয়েলের মৃত্যুর গুজব

অনলাইন ডেস্ক   

৩ আগস্ট, ২০২০ ১১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



সুশান্তের সঙ্গী স্যামুয়েলের মৃত্যুর গুজব

সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে নানা জল ঘোলার মধ্যে ছড়িয়ে পড়ল সুশান্তের আরো এক সঙ্গী স্যামুয়েল হওকিপের মৃত্যুর খবর। পরে স্যামুয়েল ইনস্টাগ্রামে লাইভ করে জানান, তিনি সুস্থ আছেন ও জীবিত আছেন। পাশাপাশি আরো একটি বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আনেন তিনি। বলেন, সিদ্ধার্থ পিঠানি আমার থেকেও বেশি রিয়ার কাছের।

প্রথমে নিজের ইনস্টাস্টোরিতে স্যামুয়েল লেখেন, সবাইকে ধন্যবাদ, আমার পাশে থাকার জন্য। আমি জীবিত আছি ও সুস্থ আছি। আমি নিজেই নিজের অ্যাকাউন্ট ব্যবহার করছি, অন্য কেউ করছে না। সুশান্তকে নিয়ে আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, তার জন্য ধন্যবাদ। 

এই পোস্টের পাশাপাশি ইনস্টাগ্রাম লাইভ করে অনেকের সঙ্গে কথাও বলেন, সুশান্তের টিমের সবেক সদস্য স্যামুয়েল হওকিপ। বিভিন্ন লোকজন তাঁকে নানা প্রশ্ন করে। তাঁর মধ্যে একজনের প্রশ্নের উত্তরে স্যামুয়েল বলেন, সিদ্ধার্থ পিঠানি আমার থেকেও বেশি রিয়ার ঘনিষ্ঠ, মানে রিয়ার কাছের। প্রসংগত, সুশান্তের মৃত্যুর পরপরই বলা হয়েছিল, রিয়া নাকি সিদ্ধার্থ পিঠানিকে পছন্দ করেন না। তবে এখন উঠে আসছে অন্য তথ্য। 

এই স্যামুয়েল হওকিপ সিদ্ধার্থ পিঠানির মতোই সুশান্তের টিমের একজন সদস্য ছিলেন। তিনি সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন। যদিও তিনি ২০১৯-এর জুন-জুলাই করেই ওই টিম ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। প্রসংগত, সুশান্তের হাউস ম্যানেজারের নামও স্যামুয়েল। তাঁর নাম স্যামুয়েল মিরান্ডা।

এদিকে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্যামুয়েল হওকিপ জানিয়েছেন, সুশান্তকে তিনি কখনোই অসুস্থ, অবসাদগ্রস্ত দেখেননি। তবে সম্প্রতি ওই বাড়ির অন্য কর্মীদের কাছে শুনেছিলেন সুশান্তের চিকিৎসার কথা, ওষুধপত্র চলার কথা। তবে তিনি কোনো দিনই সুশান্তকে অবসাদগ্রস্ত দেখেননি। 

 

মন্তব্য



সাতদিনের সেরা