kalerkantho

মঙ্গলবার । ২৭ শ্রাবণ ১৪২৭। ১১ আগস্ট ২০২০ । ২০ জিলহজ ১৪৪১

নিশার জন্মদিনে সানি লিওনের পারিবারিক ছবি

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০২০ ১৭:১১ | পড়া যাবে ২ মিনিটে



নিশার জন্মদিনে সানি লিওনের পারিবারিক ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। তবে সানি শুধু বলিউডের অভিনেত্রী নন, নীল ছবি জগতেও ততোধিক জনপ্রিয় ছিলেন তিনি। তবে  ছবি ছেড়ে দেওয়ার পরেও যেন সেই 'সম্বোধন' তাঁর পিছু ছাড়তে চায়না।

তবে সানি লিওন যা পারেন তা পারেন না অন্য কেউ। তিনি দেখিয়ে দিয়েছেন কিভাবে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে হয়। ২১ মাস বয়সে মেয়ে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি। তিন বছর আগে এই দিন নিশাকে ঘরে এনেছিলেন তিনি। সানি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিশার জন্মদিন পালনের ছবি শেয়ার করেছেন। সেখানে আবেগ মিশিয়ে লিখেছেন- 

৩ বছর আগে তুমি আমাদেরকে বাবা-মা হিসেবে পছন্দ করেছিলে। তোমাকে দেখাশোনা করবো এই বিশ্বাস করেছিলে। আমাদের দেখিয়েছিলে সত্যিকার ভালোবাসা কী! দ্বিতীয়বার তোমায় দেখেছি, আমি জানি তুমি আমার মেয়ে, আজ আমি তোমায় দেখছি, দেখে একটা আভাসা পাচ্ছি- একদিন তুমি স্বাধীনচেতা শক্তিশালী মনোভাবের নারী হয়ে উঠবে। 

সানি লিওন জানান, নিশাকে তিনি ও ড্যানিয়েল অনেক ভালোবাসেন। এবং তার উপস্থিতিতিতে সানি লিওনের দাম্পত্য জীবন পূর্ণতা পেয়েছে। 

সানির আগে ১১ জন দম্পতি নিশাকে দত্তক নিতে চাননি। শুধু মাত্র নিশার গায়ের রঙের জন্য। কোনও প্রশ্ন না করে নিশাকে আপন করেছিলেন সানি। ১৬ জুলাই মেয়ের জন্মদিনে সানি লিখেছেন, 'আমি সব সময় তোমার পাশে আছি। তোমার মুখের হাসি আমাদের বাঁচার পথ দেখায়।"

মন্তব্য



সাতদিনের সেরা