kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

ফারুকী-তিশা; সমান্তরালে ১০ বছর

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০২০ ০৭:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



ফারুকী-তিশা; সমান্তরালে ১০ বছর

একজন নামি পরিচালক, অন্যজন জনপ্রিয় অভিনেত্রী। যে বন্ধন ১০ বছর আগে রচিত হয়েছিল, তা এখনো অটুট। এই সুখী দম্পতির নাম মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। ফারুকী-তিশা ২০১০ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন। আজ তাঁদের বিয়ের দশ বছর পূর্তি হলো। বিয়েবার্ষিকীর এই দিনে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন এ দম্পতি।

বিয়ের এই দিনটিকে ঘিরে ফেসবুকে লিখেছেন ফারুকী। নিজের বিয়ে নিয়ে বেশ কিছু আবেগ মেশানো মজার তথ্য শেয়ার করেছেন ‘ডুব’খ্যাত এই নির্মাতা। ফারুকী লিখেছেন, ‘দশ বছরে অনেক কিছু বদলে গেছে। আমার দাড়ি ধূসর হয়েছে, লিভারপুল চ্যাম্পিয়ন হয়েছে, করোনাভাইরাস এসেছে। অনেক কিছু বদলেছে। কিন্তু আমাদের ভালোবাসাটা আগের মতোই রয়েছে।'

ফারুকীর এই পোস্টের নিচে ভরে গেছে শুভেচ্ছাবার্তায়। তাঁদের সুদীর্ঘ সাফল্য কামনা করেছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। ফারুকী অনেকের শুভেচ্ছাবার্তার জবাবও দিয়েছেন।

প্রসংগত, মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘পারাপার’ টেলিফিল্মে কাজ করতে গিয়ে তিশার সঙ্গে চেনাজানা শুরু। ‘সিক্সটি নাইন’ নাটক করতে গিয়ে ভালো বন্ধুত্ব তৈরি হয়। বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘদিনের সে প্রেম ২০১০ সালে পরিণতি পায় বিয়েতে।

মন্তব্য



সাতদিনের সেরা