kalerkantho

বুধবার । ২৮ শ্রাবণ ১৪২৭। ১২ আগস্ট ২০২০ । ২১ জিলহজ ১৪৪১

বাড়িতে কাউকেই ঢুকতে দেবেন না রেখা, সরকারি কভিড টেস্টেও না!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুলাই, ২০২০ ১৭:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



বাড়িতে কাউকেই ঢুকতে দেবেন না রেখা, সরকারি কভিড টেস্টেও না!

বলিউডের অভিনেত্রী রেখার বাড়িতে হানা দিয়েছে মারণ ভাইরাস করোনা। তার বাড়ির একাধিক কর্মচারীর করোনা পজিটিভ। তাদের মধ্যে রয়েছেন একজন নিরাপত্তা কর্মীও। মুম্বাই পৌরসভার কর্মীরা আক্রান্তদের নিয়ে গেছেন চিকিৎসার জন্য। কিন্তু বাড়ি স্যানিটাইজড করা বা কভিড টেস্টের জন্য কিছুতেই খোঁজ মিলছে না রেখার।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, করোনার সংক্রমণ যাতে আর না ছড়ায় তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। ভানুরেখার বাংলো সি স্প্রিং সিল করে দেওয়া হয়েছে। কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে তার বাড়ি এবং আশপাশের অঞ্চল।

স্বাভাবিকভাবেই এরপর ডাক পড়ে রেখা এবং তার সহায়ক ফারজানার। টেস্ট ছাড়াও গোটা বাংলো স্যানিটাইজড না করলে নতুন করে সংক্রমণ ছড়াতে কতক্ষণ? কিন্তু কোনোভাবেই নাকি রাজি করানো যাচ্ছে না তাকে। রেখাকে রাজি করাতে ফারজানা পৌরকর্মীদের নাকি অভিনেত্রীর ফোন নম্বরও দিয়েছেন। বলেছেন, আগে ফোনে ম্যাডামের সঙ্গে কথা বলে তারপর যেন তারা আসেন। কিন্তু সব চেষ্টাতেই জল ঢেলে দিয়েছেন তিনি। তার জেদ, বাড়ির ভেতরে তো কাউকে ঢুকতে দেবেনই না, সরকারিভাবে করোনা পরীক্ষাও করাবেন না!

কেন এমন অদ্ভুত জেদ রেখার? অভিনেত্রীর দাবি, তিনি অচেনা কারোর সংস্পর্শে আর আসতে চান না। তাই তার বাড়িতে অজানা মানুষদের প্রবেশ করতে পারবে না। তিনি নিজেই চিকিৎসকের পরামর্শে, ব্যক্তিগত উদ্যোগে কভিড-১৯ টেস্ট করাবেন এবং সেই টেস্টের রিপোর্ট বিএমসির হাতে তুলে দেবেন।

সূত্র: আনন্দবাজার।

মন্তব্য



সাতদিনের সেরা