kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

এবার কিশোর মুক্তিযোদ্ধার চরিত্রে শান্ত

রংবেরং প্রতিবেদক   

১৪ জুলাই, ২০২০ ১৫:৪০ | পড়া যাবে ২ মিনিটে



এবার কিশোর মুক্তিযোদ্ধার চরিত্রে শান্ত

নিজেদের প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার বাইরে ছবি করতে যাচ্ছেন শান্ত খান। এই 'প্রেম চোর' অভিনেতা রিয়াদ ফিল্মসের '৭১-এর ইতিহাস' ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কিছুদিন আগে। শহীদ জননী জাহানারা ইমামের একাত্তরের দিনগুলি'র অনুপ্রেরণায় ছবির গল্প তৈরি করা হয়েছে। 

শামীম আহমেদ রনী পরিচালিত ছবিটির শুটিং শুরু হবে আগস্টের প্রথম সপ্তাহ থেকে। এর মধ্যে শেষ হয়েছে গল্প লেখার কাজ। চলছে অন্যান্য প্রি-প্রোডাকশনের কাজও। 

শান্ত বলেন, 'আমি খুব বেছে বেছে কাজ করি। আগেও বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু সেগুলো পছন্দ না হওয়ায় কাজ করিনি। এই ছবির গল্প মহান মুক্তিযুদ্ধকে নিয়ে। যখন প্রস্তাব পেলাম মনে হলো, এই ছবিটা না করলে আমার অন্যায় হবে। একজন অভিনেতা হিসেবে এমন ছবিতে অভিনয় করা আমার কর্তব্য।' 

রনি বলেন, 'একজন টিনএজার মুক্তিযোদ্ধার গল্প নিয়ে তৈরি হবে ছবি। শান্ত ছাড়া এই মুহূর্তে আর কাউকে চরিত্রটি করানোর মতো পাইনি। তার বয়স এবং চেহারার সঙ্গে চরিত্রটি অনায়াসে যায়। আশা করছি, এই ছবির মাধ্যমে শান্ত সারা দেশে পরিচিতি পাবে।'

উল্লেখ্য, ইন্দো কানাডিয়ান অভিনেত্রী সানি লিওনের বিপরীতেও পারফর্ম করেছেন শান্ত। শাপলা মিডিয়ার একটি ছবিতে সানি লিওনকে আইটেম গানের জন্য চুক্তিবদ্ধ করানো হয়। সেই গানেই সানির বিপরীতে ছিলেন শান্ত। 

মন্তব্য



সাতদিনের সেরা