kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়ার জন্য বিবেকের প্রার্থনা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুলাই, ২০২০ ১৫:০৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়ার জন্য বিবেকের প্রার্থনা

অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই  আলোচনা শুরু হয়েছে প্রায় গোটা ভারতজুড়ে। অমিতাভ এবং অভিষেকের পর ঐশ্বরিয়া, আরাধ্যার কভিড টেস্টের রিপোর্টও পজিটিভ আসে। বচ্চন পরিবারের ৪ জনের করোনায় আক্রান্ত হওয়ার পরই তারকাদের পক্ষ থেকে শুরু হয়ে যায় প্রার্থনা। 

বচ্চন পরিবারের সদস্যরা যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, তার জন্য প্রার্থনা শুরু করেন রিতেশ দেশমুখ থেকে জুহি চাওলা কিংবা ভূমি পেদনেকর, রাজকুমার রাও-রা। সেই তালিকা থেকে বাদ পড়লেন না বিবেক ওবেরয়ও।

অমিতাভ এবং অভিষেকের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই ট্যুইট করেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। বিগ বি এবং অভিষেক বচ্চন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন , সেই প্রার্থনা করেন বিবেক।

অমিতাভ, অভিষেকের পর ঐশ্বর্য এবং আরাধ্যা আক্রান্ত হওয়ার খবর জানার পরও পালটা তাঁদের জন্য প্রার্থনা করেন বিবেক। ঐশ্বরিয়ার প্রাক্তনের দ্বিতীয় ট্যুইট দেখার পর হইচই শুরু হয়ে যায় গোটা বলিউডে। তবে বিবেক শুধু প্রাক্তনের সুস্থতার জন্য শুভকামনা করেননি। অমিতাভ, অভিষেকের জন্য প্রার্থনা করেও করেন ট্যুইট। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি বিবেক ওবেরয়।

অন্যদিকে অমিতাভ, অভিষেক, ঐশ্বরিয়ার পর অনুপম খেরের মাও করোনায় আক্রান্ত হন বলে খবর পাওয়া যায়। অনুপম খেরের মায়ে পাশাপাশি অভিনেতার, ভাই এবং তাঁর পরিবারও করোনায় আক্রান্ত হন বলে জানা যায়।

মন্তব্য



সাতদিনের সেরা