kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

অমিতাভের জন্য সর্বমহলে প্রার্থনা

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০২০ ১১:০২ | পড়া যাবে ২ মিনিটে



অমিতাভের জন্য সর্বমহলে প্রার্থনা

করোনা আক্রান্ত বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল, রবিবার এই তথ্য জানিয়েছে মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর শরীরে মৃদু কভিড উপসর্গ রয়েছে বলে জানা গেছে।

এ দিন সকালে নানাবতী হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা বলেন, আইসোলেশন ওয়ার্ডে আপাতত স্থিতিশীল অবস্থায় রয়েছেন অমিতাভ। তাঁর স্বাস্থ্যের প্রতি সতর্ক দৃষ্টি রয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের। 

শনিবার রাতে নিজের টুইটার হ্যান্ডেলে ভক্তদের দুঃসংবাদ দেওয়ার সঙ্গে সঙ্গে গত ১০ দিনে তাঁর ঘনিষ্ঠ সংস্পর্শে আসা সবাইকে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ জানিয়েছেন অমিতাভ। তাঁর পরিবারের বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে এবং সেই রিপোর্টের অপেক্ষা করা হচ্ছে বলে তিনি জানান। তার খানিক পরেই নিজের কভিড পজেটিভ হওয়ার খবর টুইট করেন অমিতাভ-পুত্র অভিষেক বচ্চন। তবে তাঁর শরীরে করোনা উপসর্গের মাত্রা মৃদু বলেও জানিয়েছেন অভিষেক। 

অন্য দিকে, অমিতাভর করোনা ধরা পড়ার পরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে অজস্র বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়ে চলেছে। দলমত নির্বিশেষে তাঁর সেরে ওঠার জন্য প্রার্থনা করছেন রাজনীতিবিদরা। শনিবার রাতেই বিগ বি-র আরোগ্য কামনা করে টুইট করেন ভারতের মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে। 

তিনি জানান, অমিতাভ ও অভিষেক দুজনেরই র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছে। আজ, রবিবার অমিতাভ-পত্নী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও নাতনি আরাধ্যার করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার কথা রয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা