kalerkantho

বৃহস্পতিবার । ২৯ শ্রাবণ ১৪২৭। ১৩ আগস্ট ২০২০ । ২২ জিলহজ ১৪৪১

করোনা আক্রান্ত অমিতাভ-অভিষেক, সিল করে দেওয়া হলো রেখার বাংলো!

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০২০ ১০:২২ | পড়া যাবে ২ মিনিটে



করোনা আক্রান্ত অমিতাভ-অভিষেক, সিল করে দেওয়া হলো রেখার বাংলো!

শনিবার রাতেই কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন টুইট করে জানান তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর এক ঘণ্টার মধ্যে টুইট করেন অভিষেক বচ্চন। তিসি লেখেন, তারও কভিড পজেটিভ। এর মধ্যেই অভিনেত্রী রেখার বান্দ্রার বাংলো সিল করে দিয়েছে গ্রেটার মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন। তার বাড়ির এক নিরাপত্তারক্ষী কভিড আক্রান্ত হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 টুইটে অমিতাভ লেখেন, আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কভিড টেস্ট করা হচ্ছে। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যারা এসেছেন তারা প্রত্যেকেই নিজেদের কভিড টেস্ট করান

 অমিতাভের টুইটের এক ঘণ্টা পরেই অভিষেক বচ্চনও টুইট করে জানান তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবরের পর তার আরোগ্য কামনা করেন কোটি কোটি ভক্ত। টুইটারে ট্রেন্ডিং হয়ে ওঠেন বিগবি। ভারতের স্বাস্থ্যমন্ত্রী থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরোগ্য কামনা করেন অমিতাভের।

এদিকে রেখার ওই বাংলোর দায়িত্বে দুজন নিরাপত্তারক্ষী রয়েছেন। তাদেরই এক জন কভিড আক্রান্ত। বান্দ্রার রেখার বাংলোটিকে কনটেনমেন্ট জোনের আওতায় নিয়ে আসা হয়েছে। বাইরে থেকে কারও ভিতরে প্রবেশ বা ভিতর থেকে কারও বাইরের আসা নিষিদ্ধ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা