kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

পরিবারের দাবি

দিশাকে নিয়ে 'চক্রান্ত, সন্দেহ' এসব বন্ধ করুন

কালের কণ্ঠ অনলাইন   

৭ জুলাই, ২০২০ ১১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



দিশাকে নিয়ে 'চক্রান্ত, সন্দেহ' এসব বন্ধ করুন

অনুগ্রহ করে আর চক্রান্ত, সন্দেহ এসবের থিওরি আলোচনা করবেন না, লেট হার রেস্ট ইন পিস। গত মাসে মারা যাওয়া সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের পরিবার এমনই আবেদন জানিয়েছে দেশের মানুষের কাছে।

সুশান্তের মৃত্যুর অল্প কয়েকদিন আগে আত্মহত্যা করেন দিশা। এক বিবৃতিতে তাঁর পরিবার বলেছে, এই লেখা যে বা যাঁরা পড়ছেন তাঁরা আমাদের বা দিশাকে ব্যক্তিগতভাবে চিনতে পারেন, আবার নাও পারেন। কিন্তু সকলের ক্ষেত্রেই একটা সাধারণ ব্যাপার আছে, তা হল, আমরা সকলেই মানুষ এবং আমাদের অনুভব করার ক্ষমতা রয়েছে। আশা করি, আপনারা সকলেই আমাদের যন্ত্রণাটা অনুভব করতে পারছেন। 

আমরা যাকে ভালোবাসতাম, তাকে হারিয়েছি। এই ক্ষতি অপূরণীয়। এই সময়ে দাঁড়িয়ে দিশার মৃত্যুর কারণ, চক্রান্ত আছে কিনা মৃত্যুর পিছনে ইত্যাদি বিষয়গুলো নিয়ে আর মনগড়া থিওরি খাড়া করবেন না অনুগ্রহ করে। ওর পরিবার এবং বাবা-মার পক্ষে এসব শোনা কতখানি কষ্টকর হচ্ছে তা আশা করি বুঝবেন।

বিবৃতিতে আরও বলা হয়েছে. এটা যেন অনুগ্রহ করে কেউ ভুলে না যান যে দিশা কারও বাড়ির মেয়ে, সে কারও, কারও বোন, কারও বন্ধু। তাই তার ঘনিষ্ঠ মানুষজনকে মানসিক চাপ থেকে মুক্তি দিতে সকলে যেন সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যু সম্পর্কে নানা চক্রান্তের গল্প বানানো থেকে বিরত থাকেন।

সোশ্যাল মিডিয়ায় জোরদমে আলোচনা চলছিল যে সুরজ পাঞ্চোলি নাকি দিশার মৃত্যুর জন্য দায়ী। যদিও সুরজ তাঁর প্রাক্তন প্রেমিকা জিয়া খানকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য আজও অভিযুক্ত, তবুও এই বিষয়ে তিনি মুখ খুলেছেন। দাবি করেছেন, দিশাকে তিনি কোনওদিনই চিনতেন না, জীবনে একবারও কথা হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা