kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

সোমবার সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

কালের কণ্ঠ অনলাইন   

৩ জুলাই, ২০২০ ১৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



সোমবার সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে নানা রহস্য দানা বাঁধছে, উঠছে অনেক প্রশ্ন। তদন্ত করছে মুম্বই পুলিশ। ইতোমধ্যেই প্রযোজক-পরিচালক করণ জোহর থেকে আরও অনেক নামী ব্যাক্তিত্বরা কাঠগড়ায় উঠেছেন। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করা হবে, এমনটাই জানিয়েছে মুম্বাই পুলিশ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ২৮ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। যশরাজ প্রোডাকশনের কাস্টিং ডিরেক্টরকে আগেও আরও একবার জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পুনঃরায় তাঁকে তলব করা হয়েছে মুম্বাই পুলিশের পক্ষ থেকে। অনেকদিন ধরেই অবসাদে ভুগছিলেন অভিনেতা। এর পিছনে পেশাগত প্রতিদ্বন্দ্বিতার প্ররোচনা ছিল কিনা তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ।

তবে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করা হবে। এখনও অবধি যাদের বয়ান নেওয়া হয়েছে তাঁদের মধ্যে রয়েছেন সুশান্তের পরিবার বন্ধু-বান্ধব ও কাজের সূত্রে যুক্ত কয়েকজন। বয়ান রেকর্ড করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীর। সুশান্ত সিং রাজপুত এবং রিয়া ও সৌভিকের সঙ্গে একটি ব্যবসা শুরু করেছিলেন। সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনার তদন্ত করছে মুম্বাই পুলিশ। সম্প্রতি একটি ভিডিওতে ডিসিপি জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনা প্রত্যেকটি কোণ থেকে তদন্ত করছে পুলিশ। এছাড়াও সুশান্তের কয়েকজন বন্ধুরা জানিয়েছেন, সুশান্ত বিগত কয়েক মাস ধরে ভাবতেন কেউ তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। কয়েক মাস ধরে আতঙ্কে দিন কাটাচ্ছিলেন সুশান্ত। প্রায়ই বলতেন কেউ তাঁর ক্যারিয়ার ধ্বংস করে দিতে চাইছে। প্রয়াত অভিনেতার মৃত্যু ঘিরে ক্রমশ রহস্য দানা বাঁধছে। 

মন্তব্য



সাতদিনের সেরা