kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

ভর্তি নিল না হাসপাতাল, করোনায় প্রাণ গেল বলিউডের প্রখ্যাত প্রযোজকের

কালের কণ্ঠ অনলাইন   

৬ জুন, ২০২০ ২৩:২১ | পড়া যাবে ১ মিনিটে



ভর্তি নিল না হাসপাতাল, করোনায় প্রাণ গেল বলিউডের প্রখ্যাত প্রযোজকের

ফাইল ছবি।

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের প্রখ্যাত পরিচালক অনিল সুরি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। গত বৃহস্পতিবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা যান এই প্রবীণ প্রযোজক। শুক্রবার সন্ধ্যা বেলা সুরি পরিবারের চার জন সদস্যর উপস্থিতিতে অনিলের শেষকৃত্য সম্পন্ন হয়।

ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালেই মারা যান প্রখ্যাত পরিচালক বাসু চট্টোপাধ্যায়। ওই একই দিনে সন্ধ্যা বেলায় মৃত্যু হয় অনিলের। বাসু চট্টোপাধ্যায়ের ছবি ‘মনজিল’-এর প্রযোজক ছিলেন অনিল। অভিনয়ে ছিলেন অমিতাভ বচ্চন এবং মৌসুমি চট্টোপাধ্যায়। এ ছাড়াও ‘রাজ তিলক’, ‘কর্ম যোগী’সহ বিভিন্ন ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি। 

অনিলের ভাই রাজীব সুরি বলেন, দাদার অবস্থা গুরুতর হলে আমরা লীলাবতী এবং হিন্দুজার মতো নামি হাসপাতালে নিয়ে যাই। কিন্তু ওই দুটি হাসপাতালই দাদাকে ভর্তি নিতে অস্বীকার করে। তারা সাফ জানিয়ে দেন বেড নেই। এরপর আমরা অ্যাডভান্সড মাল্টিস্পেশালিটি হাসপাতালে তাকে ভর্তি করি। কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় দাদাকে ভেন্টিলেটরে দেওয়া হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালেই মারা যান দাদা।

মন্তব্য



সাতদিনের সেরা