kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

ঝড় তললেন রিয়া সেন

কালের কণ্ঠ অনলাইন   

৫ জুন, ২০২০ ১৬:০৯ | পড়া যাবে ২ মিনিটে



ঝড় তললেন রিয়া সেন

লকডাউনের মধ্যে যেন ঝড় তুললেন রিয়া সেন। মুনমুন-কন্যা রিয়ার একের পর এক বোল্ড পোজ প্রাকশ্যে আসে। রিয়ার এই সব প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। বড় পর্দায় সেভাবে রিয়ার আনাগোনা চোখে না পড়লেও, মুম্বাইয়ের তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির ক্যামেরাতেও ঝলসে ওঠেন রিয়া সেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই ছবি শেয়ার করেন রিয়া। 

সেন একটি শিল্পী পরিবারেই জন্ম গ্রহণ করেন। তার দিদিমা সুচিত্রা সেন, মা মুনমুন সেন এবং বোন রাইমা সেন। ১৯৯১ সালে বিষকন্যা চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে তার অভিনয় শুরু হয়।

১৯৯৮ সালে ফাল্গুনি পাঠকের ইয়াদ পিয়া কি আনে লাগে ভিডিওর মাধ্যমে জনপ্রিয়তা পান । সে সময় তাঁর বয়স ছিল ১৬ বছর। ২০০১ সালে তিনি স্টাইল দিয়ে বলিউডে পা রাখেন।২০০৬ সালে তিনি আপনা সাপনা মানি মানি তে অভিনয় করেছিলেন।এছাড়াও তাঁর অন্যান্য সফল চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে প্রীতিশ নন্দীর মিউজিক ফিল্ম, ঝংকার বিটস ( হিংলিশ ভাষায় তৈরি) (২০০৩), শাদি নং ওয়ান (২০০৫) এবং মালায়ালম ড্রাফ্ট মুভি আনন্দরাম (২০০৫)। 

তিনি হিন্দির পাশাপাশি বাংলা, তামিল ও মালায়ালাম ভাষার ছবিতে ও কাজ করেছেন। এরপরে তিনি অনেক মিউজিক ভিডিও, ফ্যাশন শো, টিভি শো করেছেন। বাণিজ্যিকভাবে ম্যাগাজিনের কভার পেজে উপস্থিত হয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা