kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

নওয়াজউদ্দিন সিদ্দিকি মুখ খুলতে নারাজ

কালের কণ্ঠ অনলাইন   

৫ জুন, ২০২০ ১৩:২৭ | পড়া যাবে ২ মিনিটে



নওয়াজউদ্দিন সিদ্দিকি মুখ খুলতে নারাজ

ভাই মিনাজউদ্দিনের বিরুদ্ধে ওঠা যৌন হয়রানি নিয়ে মুখ খুলতে চাইলেন না নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে ভাতিজির যৌন হেনস্থার অভিযোগ নিয়ে এই অভিনেতার সঙ্গে কথা বলে ভারতীয় গণমাধ্যম। যার উত্তরে নওয়াজ বলেন, আপনারা যোগাযোগ করেছেন,তার জন্য ধন্যবাদ। কিন্তু এ বিষয়ে তিনি কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

সম্প্রতি দিল্লির জামিয়া থানায় নওয়াজউদ্দিনের ভাই মিনাজউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন অভিনেতার ভাতিজি। তিনি দাবি করেন, ছোট থেকে অর্থা প্রথমে ৯ বছর বয়সে এবং পরে ১৩ বছরে কাকার হাতে নির্যাতিত হতে হয়েছে তাঁকে। পরিবারের সদস্যদের জানিয়ে কোনও লাভ হয়নি। এমনকী, চাচা নওয়াজকেও এ বিষয়ে জানিয়েছিলেন তিনি। কিন্তু নওয়াজও বিষয়টি অস্বীকার করেন। তিনি স্পষ্ট জানিয়ে দেন, মিনাজ তাঁর কাকা। তাই এই ধরনের ব্যবহার করতে পারেন না।

এত বছর পর যখন তিনি মিনাজের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন, তখন হঠাত করেই তাঁর কাছে চাচা নওয়াজের ফোন আসে। অভিযোগকারিনী কেন তাঁর কাকার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ করছেন, তা নিয়ে ফের প্রশ্ন তোলেন নওয়াজ। পাশাপাশি তাঁর ভাতিজির যদি কোনও প্রয়োজন হয়, তাহলে নওয়াজ তাঁকে আর্থিক সাহায্যে করতেও প্রস্তুত বলে নাকি জানান বলিউড অভিনেতা। এরপরই নওয়াজের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি এ বিষয়ে কোনও ধরনের মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

মন্তব্য



সাতদিনের সেরা