kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

যুক্তরাষ্ট্রে সানি লিওন, মুখ খুললেন সানি লিওন

কালের কণ্ঠ অনলাইন   

৪ জুন, ২০২০ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



যুক্তরাষ্ট্রে সানি লিওন, মুখ খুললেন সানি লিওন

লকডাউনের মাঝে আচমকাই মুম্বাই থেকে লস অ্যাঞ্জেলসের বাড়িতে পাড়ি দেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ৩ সন্তানকে সঙ্গে নিয়ে ভারত থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন তিনি। যুক্তরাষ্ট্রে হাজির হয়ে সেই খবর ভক্তদের জানান সানি।

পাশাপাশি এও জানান, সন্তানদের নিরাপত্তার কথা ভেবেই মুম্বাই ছেড়ে লস অ্যাঞ্জেলসের বাড়িতে হাজির হয়েছেন তিনি। লকডাউনের মধ্যে সানির মুখে এই কথা শুনে নেটিজেনদের একাংশের মধ্যে কিছুটা ক্ষোভ দেখা যায়। ভারতের চেয়ে কেন এই সময় সন্তানরা যুক্তরাষ্ট্রে নিরাপদ, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

এ বিষয়ে এবার মুখ খুললেন সানি। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে তিনি বলেন, মুম্বাই ছেড়ে যুক্তরাষ্ট্রে যাওয়ার কোনও ইচ্ছা তাঁর ছিল না। কিন্তু মহামারীর সময় সানি এবং ড্যানিয়েল যাতে ওয়েবার পরিবারের পাশে থাকেন, তার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রীর শাশুড়ি। 

অর্থাৎ শাশুড়ি মা এবং শ্বশুরবাড়ির মানুষের পাশে থেকে, এই লড়াইয়ের মোকাবিলা করতেই তাঁরা লস অ্যাঞ্জেলসে পাড়ি দেন বলে জানান সানি। আর পাঁচজনের মতো ড্যানিয়েলের পরিবার এবং তাঁর মা চাইছিলেন, ভালোবাসার মানুষগুলো সবাই কাছাকাছি থাকুন। সেই কারণেই মুম্বই ছেড়ে লস এঞ্জেলসে পাড়ি দিতে হয়েছে বলে জানান সানি লিওন। জিনিউজ

এই রকম আরো খবর

মন্তব্য



সাতদিনের সেরা