kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

এবার নোবেলের চুম্বন কাহন

কালের কণ্ঠ অনলাইন   

৩ জুন, ২০২০ ১৬:২১ | পড়া যাবে ২ মিনিটে



এবার নোবেলের চুম্বন কাহন

মাইনুল আহসান নোবেল তার পরবর্তী ‘তামাশা’ গানের প্রচারের জন্য নানা বিতর্কের জন্ম দিয়েছেন এমনটাই দাবি তার। করেছেন নানা দঝরনের। এসব তীর হয়ে বিদ্ধ করেছেন অনেক জেষ্ঠ সংগীতজ্ঞদের মনে। সাইবার ক্রাইম ইউনিট নজরে নেয়, র‍্যাব ডেকে সতর্ক করে। এসবের মূল কারণই নাকি তামাশা নামের একটি গানের জন্য। এক গানের জন্য এতো 'অপপ্রচার' নিয়ে বিরক্তিও কম প্রকাশ করেননি।

তামাশার এবার এক ঝলক দেখালেন। আগেই জানিয়েছিলেন তার গানের মডেল হয়েছেন স্ত্রী মেহেরুবা সালসাবিল। সেই সালসাবিলের গালে চুম্বন এঁকে দিয়ে নিজের পেইজে প্রায় ৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করলেন নোবেল। 

স্বামীর গানের ভিডিওতে মডেল হতে পেরে ভীষণ খুশি সালসাবিল। উচ্ছ্বাস প্রকাশ করে সালসাবিল বলেন—কোনো দিন ভাবিনি গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করব। খুব ভালো লাগছে। দেখা যাক কাজটি শেষ হলে আমাকে পর্দায় কেমন দেখায়। দেখার অপেক্ষায় আছি।

২০১৯ সালের ১৫ নভেম্বর মাসে মেহরুবা সালসাবিল মাহমুদকে বিয়ে করেন নোবেল। সেটা গোপন রেখেছিলেন। সেই ঘটনা প্রকাশ হবার সাথে সাথে স্ত্রীকে মডেল বানিয়ে ফেললেন, আর 'পাবলিকলি বোল্ড' হয়ে প্রকাশ্যে আসছেন বহু বিতর্কের জন্ম দেওয়া নোবেল। 

তামাশা’ গানটির কথা ও সুর করেছেন জিহান। সংগীত করেছে নোবেল ম্যান টিম। মিক্সমাস্টারিং ইমন চৌধুরীর। ভিডিওটি নির্মাণ করছেন নাজমুল হাসান। আগামী ৭ জুন নোবেলের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

মন্তব্য



সাতদিনের সেরা