kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

বাবার নির্দেশে জয়াকে নিয়ে তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসেন অমিতাভ

কালের কণ্ঠ অনলাইন   

৩ জুন, ২০২০ ১৩:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



বাবার নির্দেশে জয়াকে নিয়ে তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসেন অমিতাভ

​১৯৭৩ সালের ৩ জুন জয়া ভাদুড়ির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমিতাভ বচ্চন। জঞ্জিরের সাফল্যের পরই জয়া ভাদুড়িকে বিয়ে করেন বিগ বি। ১৯৭৩ থেকে ২০২০, অমিতাভ-জয়ার বিয়ের ৪৭ বছর পূর্ণ হলো বুধবার। সেই উপলক্ষে বিয়ের সেই পুরনো ছবি শেয়ার করে স্মৃতি রোমন্থন করেন বিগ বি।

যেখানে নিজের সোশ্যাল হ্যান্ডেলে জয়ার সঙ্গে পুরনো ছবি শেয়ার করেন অমিতাভ বচ্চন। সেখানে তিনি লেখেন, জঞ্জিরের সাফল্যের পর তাঁরা লন্ডন যাবেন বলে ঠিক করেন। জঞ্জিরের সাফল্যের জন্য জয়া ভাদুড়ি-সহ বেশ কয়েকজন বন্ধুর সঙ্গে লন্ডনে উড়ে যাবেন বলে সিদ্ধান্ত নেনে বিগ বি। কিন্তু ছেলের ওই সিদ্ধান্তে বাধ সাধেন অমিতাভের বাবা হরিবংশ রাই বচ্চন। ছেলে কাদের সঙ্গে লন্ডনে যাচ্ছেন বলে প্রশ্ন করেন তিনি।

বাবার প্রশ্নের উত্তরে অমিতাভ স্পষ্ট জানিয়ে দেন, জয়া ভাদুড়িও যাচ্ছেন তাঁদের সঙ্গে লন্ডনে। টিকিট কাটা হয়ে গিয়েছে। যা শুনে বিগ বি-র বাবা স্পষ্ট জানিয়ে দেন, বিয়ে করে তবেই যেন তিনি জয়াকে নিয়ে লন্ডনে যান। বিয়ে না করে জয়াকে নিয়ে তিনি লন্ডনে যেতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন বিগ বি-র বাবা। বাবার কথা মেনেই এরপর তিনি বিয়ের পিঁড়িতে বসে পড়েন বলে নিজের ট্যুইটে জানান অমিতাভ বচ্চন। জিনিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা