kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

যে কারণে সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছিল

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মে, ২০২০ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



যে কারণে সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছিল

মুঝসে দোস্তি করোগি মুক্তির পর পরই 'কাল হো না হো'র জন্য কারিনাকে প্রস্তাব দেন করণ জোহর। কারিনা রাজি হয়েও শেষ পর্যন্ত প্রযোজক করণ জোহরের ওই প্রজেক্ট থেকে সরে যান। পরে কারিনার সঙ্গে করণের মনোমালিন্য শুরু হয়। সম্প্রতি অতীতের সেই ঘটনাই এবার উঠে এসেছে বিনোদন জগতে। 

বলিউডে কারিনা কাপুর এবং করণ জোহর প্রিয় বন্ধু হিসেবেই পরিচিত। কিন্তু কোল হো না হো-র জন্য বেবো যখন না করেন, তখন মন ভেঙে য়ায় করণের। বলিউডের পরিচালক, প্রযোজক জানান, কাল হো না হো-তে প্রীতি জিনতার পরিবর্তে কারিনাকে প্রস্তাব দেওয়া হয় আগে। কিন্তু কারিনা শাহরুখের সমান পারিশ্রমিক দাবি করেন। 

যা শুনে ক্ষেপে যান করণ। এবং তিনি ওই পারিশ্রমিক দিতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। শুধু তাই নয়, পরিচালক নিখিল আদবানির ক্ষমতা কতোটা একটা ছবিকে সাফ্যল্যের মুখ দেখানোর জন্য, কারিনার কোনও আন্দাজ নেই বলেও সেদিন জানিয়ে দিয়েছিলেন করণ।

ওই ঘটনার পর কারিনাকে ফের ফোন করেন তিনি কিন্তু তাঁর সঙ্গে কথা বলেননি বেবো। ফলে মনক্ষুন্ন হন করণ। এরপর প্রায় এক বছর ধরে কারিনা কাপুরের সঙ্গে করণ জোহরের কথা বন্ধ ছিল। 

যে কোনও পার্টিতে হাজির হলে, তাঁরা একে অপরকে এড়িয়েও যেতেন। এরপর মুম্বাই পুলিশের একটি অনুষ্ঠানে হাজির হয়ে কারিনার পাশাপাশি বসেন তিনি এবং সেদিন থেকে ফের তাঁরা একে অপরের সঙ্গে কথা বলতে শুরু করেন বলে জানান করণ জোহর। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা