kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

বাবার ধর্ষণ ঘটনার সাফাই শেহনাজ গিলের!

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মে, ২০২০ ১২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



বাবার ধর্ষণ ঘটনার সাফাই শেহনাজ গিলের!

বন্দুক দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী শেহনাজ গিলের বাবা সন্তোখ সিংয়ের বিরুদ্ধে। যে খবর প্রকাশ্য়ে আসার পরই শুরু হয়েছে হইচই। বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর এবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন স্টেটাস দিতে দেখা গেল পাঞ্জাবের এই গায়িকা, অভিনেত্রীকে।

যেখানে তিনি লেখেন, বাড়িতে থেকে পজেটিভ চিন্তাভাবনা করুন। পজেটিভ চিন্তাভাবনা করলে, কখনও আপনার খারাপ হতে পারে না বলে মন্তব্য করেন শেহনাজ। বিগ বস প্রতিযোগীর ওই স্টেটাসের পর থেকেই নেটিজেনদের আলোচনার শীর্ষে উঠে এসেছেন তিনি।

এদিকে সন্তোখের বিরুদ্ধে বন্দুক দেখিয়ে ধর্ষণের অভিযোগ ওঠার পর, তাঁর সন্তানদের যেন আক্রমণ না করা হয়, সেই আবেদনও করেন তিনি। যদিও বাবার অভিযোগ নিয়ে শেহনাজকে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

প্রসঙ্গত, গত ১৪ মে এক নারীকে গাড়িতে তুলে নিয়ে যান শেহনাজ গিলের বাবা সন্তোখ সিং গিল। এরপর বন্দুক দেখিয়ে সন্তোখ ওই নারীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। বিষয়টি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল। সন্তোখ সিংয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরের পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে। বিষয়টি নিয়ে শেষ মুখ খোলেন সন্তোখ সিং গিল।

মন্তব্য



সাতদিনের সেরা