kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

মুমতাজের মৃত্যুর গুজব

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০২০ ১৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



মুমতাজের মৃত্যুর গুজব

বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী মুমতাজের মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়েছে। তার বেশ কিছু পুরনো ছবি সোস্যাল মিডিয়ায় দেখা যাওয়ায় সেই গুজব আরো ছড়িয়েছে। তবে মুমতাজের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনা সত্য নয়, গুজব।

মুমতাজ ভালোই আছেন। কিম্বদন্তি এই অভিনেত্রীর কন্যা তানিয়া মাধবানি মুমতাজের একটি নতুন ভিডিও শেয়ার করে জানিয়েছেন, মৃত্যুর খবর পুরোপুরি গুজব। উনি আগের মতোই সুন্দর রয়েছেন। ভিডিওতে দেখা গেছে, মুমতাজ বলছেন, আমি মরিনি, আমি জীবিতই আছি। মুমতাজ কন্যা সোস্যাল মিডিয়ায় বলেছেন, মায়ের অনুরাগীরা যেন মৃত্যুর গুজবকে বিশ্বাস না করেন।

তিনি ভালো আছেন। তিনি আরো বলেছেন, বহু বছর আগে মুমতাজ যখন ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন তখনকার কিছু ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছিল। তাতে তাকে অসুস্থ এবং বৃদ্ধা হিসেবে দেখা গিয়েছে। তবে মুমতাজ কন্যা বলেছেন, মায়ের স্বাস্থ্য এখন খুব ভালো। তিনি খুব সুখি এবং সুন্দর রয়েছেন। উনি এখন ৭৩। 

উল্লেখ্য, মুমতাজ শিশু শিল্পী হিসেবে ১৯৫৮ সালে মুক্তি পাওয়া ’সোনে কি চিড়িয়া’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেছিলেন। এর পর তিনি বলিউডের অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষৈ পৌঁছেছিলেন। তাঁর অভিনীত ছবিগুলির মধ্যে উল্লেখযোগ্য হলো ‘স্ত্রী’, ‘ভাল্লা কিয়া বাত হ্যায়’, ‘মুঝে জিনে দো’, ‘গেহরা দাগ’, ‘মেরে সনম’, ‘ডাকু মঙ্গল সিং’, ‘রাম আউর শ্যাম’, ‘পাথ্থর কে সনম’, ‘হামরাজ’, ‘সিআইডি ৯০৯’, ‘দো রাস্তে’, ‘বন্ধন’, ‘আদমি আউর ইনসান’, ‘সাচ্চা ঝুটা’, ‘পরদেশী খিঁলোনা’ প্রভৃতি।

মন্তব্য



সাতদিনের সেরা