kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

অ্যান্ড্রয়েড টিভির প্লে স্টোরে নতুন সংযোজন ‘বঙ্গ অ্যাপ’

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০২০ ২০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



অ্যান্ড্রয়েড টিভির প্লে স্টোরে নতুন সংযোজন ‘বঙ্গ অ্যাপ’

দেশের ডিজিটাল বিনোদন জগতের এক নির্ভরযোগ্য নাম বঙ্গ। বিনোদনকে সহজতর উপায়ে দর্শকের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের বৃহত্তম এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এতদিন শুধুমাত্র মোবাইল ফোনে বঙ্গ অ্যাপ ব্যবহার করা গেলেও, এবার অ্যান্ড্রয়েড টিভি ব্যবহারকারীরাও এই সুবিধাটি উপভোগ করতে পারবেন।

এখন থেকে বঙ্গ'র জনপ্রিয় সব ভিডিও কন্টেন্ট দেখা যাবে স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতেও। আর এই সুবিধাটি পেতে হলে অ্যান্ড্রয়েড টিভির প্লে স্টোর থেকে 'বঙ্গ অ্যাপ’ ডাউনলোড করতে হবে। পরবর্তীতে মোবাইল নম্বর দিয়ে লগ ইন করলেই বঙ্গ’র সব ভিডিও কন্টেন্ট উপভোগ করতে পারবেন টিভির পর্দায়।

দর্শকরা তাদের অ্যান্ড্রয়েড টিভিতে প্লে স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে প্রথমেই ‘নিজের মোবাইল নম্বর’ দিয়ে লগ ইন করে নিবেন। মোবাইল নম্বরের মাধ্যমে লগ ইন করার পর দর্শকরা সে নম্বরটিতে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড পাবেন এবং সেটি দিয়ে অ্যাকাউন্টটি ভেরিফায়েড করে নিতে হবে। এরপর নিজ নিজ টিভি পর্দায় খুব সহজেই বঙ্গ’র সব ভিডিও কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

এর আগে করোনা প্রতিরোধে মানুষের হোম কোয়ারেন্টিন ও সেলফ আইসোলেশনের দিনগুলোকে বিনোদনময় করে তুলতে এগিয়ে এসেছে বঙ্গ। আর সে উদ্যোগের অংশ হিসেবে বঙ্গ কর্তৃপক্ষ এর ওয়েবসাইটের সব সাবস্ক্রিপশনমূলক বাধ্যবাধকতা তুলে নিয়েছে। এছাড়াও এই ঈদে সিনেমার তালিকায় থাকা টপ হিট সব বাংলা সিনেমা প্রকাশ করতে যাচ্ছে তার দর্শকদের জন্য, সে তালিকায় রয়েছে পাসওয়ার্ড, ধ্যাততিরিকি, পোড়ামন ২, বেঙ্গলি বিউটিসহ দুর্দান্ত সব বাংলা ছবি। এছাড়াও ডুডল অব লাভ টেলিফিল্মসহ নতুন সব নাটক ও ওয়েবসিরিজও আসছে ঈদ যুক্ত করা হবে বঙ্গ তে। এসব কিছুই দর্শকরা বঙ্গ থেকে উপভোগ করতে পারবেন তাদের এন্ড্রয়েড টিভির পর্দায়।

মন্তব্য



সাতদিনের সেরা