kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

ঈদের ‘মিসিং’-এ তপু খানের মেয়ে ওয়াজিহা

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০২০ ১৬:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঈদের ‘মিসিং’-এ তপু খানের মেয়ে ওয়াজিহা

তরুণ প্রজন্মের জনপ্রিয় নাট্য নির্মাতা তপু খানের একমাত্র মেয়ে ওয়াজিহা ফারজিন খান প্রথমবারের মতো কোনও নাটকে অভিনয় করছে। তবে নাটকটি তপুখানের পরিচালনায় তৈরি হয়নি। ‘মিসিং’(missing) নামের এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ‘কাজল আরেফিন অমি’।  ঈদের ২য় দিন বাংলাভিশনের পর্দায় ৬ঃ৩৫ মিনিটে প্রচার হবে ‘মিসিং’ নাটকটি। 

নাটকটিতে অপুর্ব ও তানজিন তিশার  মেয়ের চরিত্রে অভিনয় করেছে ওয়াজিহা ফারজিন খান। এছাড়া তুর্জ,রত্না খান,মুকিত  জাকারিয়া সহ আরো অনেকে এখানে অভিনয় করেছেন। চ্যানেলে প্রচারের পর নাটকটি ইউটিউব চ্যানেল সারয়ারটিউব (ঝধৎধিৎঃঁনব) এ ঈদের ৩য় দিন দুপুর ১২ টায় প্রকাশ করা হবে বলে জানা গেছে। 

তপু খাান বলেন, ‘খুব ভাল লাগছে মেয়ে অভিনয় করেছে ভেবে, কদিন আগে সে একটা ফটোশুটেও অংশগ্রহণ করেছে, মাত্র আড়াই বছরে মেয়ের এসব সাফর‌্য বাবা হিসেবে উপভোগ করছি। কাজল আরেফিন ভাল মানের পরিচালক, খুব জতœসহকারে কাজটি করেছেন। এবং অপূর্ব, তিশাসহ যারা মেয়ের কোয়ার্টিস্ট ছিল সবাই খুব সহযোগিতা করেছে আমার মেয়েকে। ও যখন যা করতে চেয়েছে তা করতে দিয়ে শুটিং করানো হয়েছে, এক কথায় মেয়ের ইচ্ছেমতে তারা শুটিং করেছে। চিত্রগ্রাহক নাজমুলও অনেক ধৈর্য সহকারে দৃশ্য ধারণ করেছেন। আমি বাবা হিসেবে আমার মেয়েকে দিয়ে শুটিং করাতে গেলে হয়ত অনেকটাই কষ্ট হত এভাবে লাইট ক্যামেরা সবকিছুর সঙ্গে সমন্বয়টা করতে। এই নাটকের সঙ্গে সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি’।

মন্তব্য



সাতদিনের সেরা