kalerkantho

রবিবার। ৫ আশ্বিন ১৪২৭ । ২০ সেপ্টেম্বর ২০২০। ২ সফর ১৪৪২

'দরজা খুলতেই নওয়াজ আমাকে জাপ্টে ধরে'

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০২০ ১১:২০ | পড়া যাবে ২ মিনিটে



'দরজা খুলতেই নওয়াজ আমাকে জাপ্টে ধরে'

মিস লাভলির শ্যুটিংয়ের সময় নওয়াজউদ্দিন সিদ্দিকি যে ধরনের ব্যবহার করেছিলেন তাঁর সঙ্গে, তা ভুলতে পারবেন না কখনও। উলটো নওয়াজ তাঁর নিজের বইতে তাঁর ছবি এঁকেছেন এক্কেবারে অন্যরকমভাবে। নওয়াজউদ্দিনকে এমনই মন্তব্য করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া নিহারিকা সিং।

তিনি বলেন, মিস লাভলির শ্যুটিংয়ের সময় আচমকা নওয়াজ একদিন তাঁকে মেসেজ করেন। নওয়জের ফোন পেয়ে তিনি উলটো তাঁকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানান প্রাতঃরাশের জন্য। তাঁর আমন্ত্রণ পেয়ে নওয়াজ যখন বাড়িতে আসেন, তখন অদ্ভুদ ব্যবহার করেন। দরজা খুলতেই নওয়াজ ওইদিন তাঁকে জাপটে ধরেন। কোনওবাবেই নওয়াজের হাত থেকে নিজেকে রক্ষা করেছিলেন বলে দাবি করেন নিহারিকা সিং।

শুধু তাই নয়, নিজের বইতে নওয়াজ যেভাবে তাঁর ছবি এঁকেছেন, তা একেবারে অহেতুক। তিনি কখনওই নওয়াজের সামনে নিজেকে আকর্ষণীয় করে তুলতে চাননি। ফলে নওয়াজের আঁকা ছবিতে তিনি যেভাবে মানুষের সামনে ধরা দিয়েছেন, তা অহেতুক বলেও দাবি করেন নিহারিকা। পাশাপাশি হঠাত করে সাফল্য পাওয়ার ফলে জ্ঞান হারিয়ে ফেলেছেন নওয়াজউদ্দিন। তার জেরেই তিনি মহিলাদের সঙ্গে ওই ধরনের ব্যবহার করেন বলেও দাবি করেন প্রাক্তন মিস ইন্ডিয়া।

পাশাপাশি, মিস লাভলির শ্যুটিংয়ের সময় নওয়াজ তাঁকে জানান, পরেশ রাওয়াল এবং মনোজ বাজপেয়ী যেমন অভিনেত্রীকে স্ত্রী হিসেবে পেয়েছেন, তাঁরও ইচ্ছা ছিল কোনও অভিনেত্রীকেই বিয়ে করবেন কিংবা কোনও মিস ইন্ডিয়া তাঁর বান্ধবী হবেন। নিহারিকাকে পেয়ে, তাঁর সেই ইচ্ছা পূর্ণ হয়েছে বলেও সেদিন দাবি করেন নওয়াজউদ্দিন।

মন্তব্য



সাতদিনের সেরা