kalerkantho

সোমবার । ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৫  মে ২০২০। ১ শাওয়াল ১৪৪১

২৫ বছর পর নগ্ন ফটোশুটের কথা মনে পড়ল

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০২০ ১২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



২৫ বছর পর নগ্ন ফটোশুটের কথা মনে পড়ল

​প্রায় ২৫ বছর আগে মধু সাপরে-র সঙ্গে করেছিলেন নুড ফটোশ্যুট। যেখানে তাঁদের নগ্নতাকে কিছুটা ঢাকা দেওয়া হয়েছিল পাইথন দিয়ে। বুঝতেই পারছেন মিলিন্দ সোমনের কথাই বলা হচ্ছে। মিলিন্দ সোমন এবং মধু সাপরের ওই ফটোশ্যুটের পর ২৫ বছর পার হয়ে গেছে। ২৫ বছর আগের সেই ফটোশ্যুটের কথা স্মরণ করে ছবি শেয়ার করেন মিলিন্দ।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে পুরনো ছবি শেয়ার করে মিলিন্দ লেখেন, ২৫ বছর আগে কোনও সোশ্যাল সাইট ছিল না। তখনকার পরিবর্তে যদি এখন এভাবে ফটোশ্যুট করতেন তিনি, তাহলে কী হত! অর্থাত মানুষ কীভাবে মিলিন্দের এই ফটোশ্যুট দেখে মন্তব্য করতেন বলে প্রশ্ন করেন ফোর মোর শটস প্লিজ অভিনেতা। 

সম্প্রতি নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করেন মিলিন্দ সোমন এবং অঙ্কিতা কোনওয়ার। লকডাউনের মধ্যে নিজেদের বাড়িতে বসেই বিয়ের দ্বিতীয় বছর পূর্ণ হওয়া উজ্জাপণ করেন মডেল অভিনেতা এবং তাঁর স্ত্রী।

প্রসঙ্গত মিলিন্দ সোমনের সঙ্গে অঙ্কিতা কোনওয়ারের বিয়ে নিয়েও কম জল্পনা হয়নি। মিলিন্দ কীভাবে তাঁর অর্ধেক বয়সী একজনের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন করতে শুরু করেন। তীর্যক মন্তব্যও সহ্য করতে হয় তাঁকে। যদিও জল্পনা, কটূক্তি কোনও কিছুকেই গায়ে না মেখে অঙ্কিতার সঙ্গে সংসার করছেন মিলিন্দ সোমন। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা