kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

বিদ্যাকে ভাব দেখিয়েছিলেন যীশু

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মে, ২০২০ ১৭:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্যাকে ভাব দেখিয়েছিলেন যীশু

বাংলা বললেন বিদ্যা বালান। যীশু সেনগুপ্তের সঙ্গে জমে গিয়েছিল বিদ্যা বালানের ইনস্টাগ্রামের লাইভ আড্ডা। যীশু তো বাংলাতেই কথা বলছিলেন, বিদ্যাও হিন্দি, ইংরাজি বললেও, বেশিরভাগ সময় বাংলাতেই কথা বলার চেষ্টা করলেন। সম্প্রতি, বিদ্যা-যীশুর আগামী ছবি 'শকুন্তলা দেবী' নিয়ে এভাবেই লাইভ আড্ডায় ধরা পড়েছিলেন দুই তারকা। 

বিদ্যা ও যীশুর ইনস্টা লাইভ ছিল, গত ১৫ মে অর্থাৎ শুক্রবার। যীশু-বিদ্যার 'শকুন্তলা দেবী' নিয়ে ইনস্টা লাইভ ভিডিও এখন বেশকিছু ইউটিউব চ্যানেলে ঘুরে বেড়াচ্ছে। বিদ্যা-যীশুর আড্ডায় উঠে এলো সুজয় ঘোষের ছবি 'কাহানি'র শ্যুটিংয়ের প্রসঙ্গ। যে ছবির শ্যুটিং হয়েছিল কলকাতায়। দেশপ্রিয় পার্কে যে গেস্ট হাউসে বিদ্যা 'কাহানি'র শ্যুটিংয়ের সময় ছিলেন, সেসব কথাও উঠে এল আড্ডায়। কথায়, কথায় দেশপ্রিয় পার্কের সেই 'মহারানী চা' প্রশংসা করলেন বিদ্য়া বালান।

আবার যীশুর দিকে অভিযোগ ছুঁড়ে দিয়ে বিদ্য়া বললেন, সুজয় ঘোষ যখন যীশুর সঙ্গে তাঁর আলাপ করিয়ে দিয়েছিলেন, যীশু নাকি, বিদ্যার সঙ্গে কথা তো দূর ঠিক মতো হাসেনও নি। বিদ্যার কথায়, ''যীশু আমাকে ভাব দেখিয়েছিল।' যদিও এই অভিযোগ, খণ্ডন করে যীশু হাসতে হাসতে বললেন, যাঁরা এই ইনস্টা লাইভ দেখছেন, তাঁদের জন্য বলে রাখি এটা উনি আমার পিছনে লাগার জন্য সব সময় বলেন। যার সঙ্গে দেখা হয়, তাঁকেই বলেন, যীশু আমায় অ্যাটিটিউড দেখিয়েছিল। আমি যদি তখন কথা না বলে থাকি, তাহলে হয়ত ভয়ে বলিনি, বিদ্যা বালান বলে, তার থেকে বেশিকিছু হতেই পারে না। 

যীশুর কথার মাঝে হাসতে হাসতে এটাও বলেন, হয়ত আমিই তোমাকে কথা বলার সুযোগই দিই নি।



সাতদিনের সেরা