kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

ময়মনসিংহে কণ্ঠশিল্পী সালমার সাফিয়া ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

কালের কণ্ঠ অনলাইন   

২৮ এপ্রিল, ২০২০ ১৪:৫২ | পড়া যাবে ১ মিনিটে



ময়মনসিংহে কণ্ঠশিল্পী সালমার সাফিয়া ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

করোনা ভাইরাসের প্রকোপে সৃষ্ট দূর্যোগ মোকাবেলায় একটানা নিরলসভাবে কাজ করে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমার “সাফিয়া ফাউন্ডেশন”। এরই ধারাবাহিকতায় এবার ময়মনসিংহের তিনশত দুস্থ, অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে সাফিয়া ফাউন্ডেশনের সাথে যৌথভাবে কাজ করতে যোগ দিয়েছেন “বিটস” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সাফিয়া ফাউন্ডেশন ইতোমধ্যে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় শিশু খাদ্য সহ খাদ্য সামগ্রী বিতরণ করে এবং কুষ্টিয়া অঞ্চলের তারাগুনিয়া, দৌলতপুরের দুই শতাধিক নিম্মবিত্ত মানুষের মাঝে চাল, ডাল সহ প্রয়োজনী খাদ্য সামগ্রী বিতরণ করে সেবামূলক প্রতিষ্ঠানটি। এরই মধ্যে ২৭ এপ্রিল সোমবার ময়মনসিংহের হালুয়াঘাটের ৪নং সদর, ৩নং কৈচাপুর, ২নং জুগলী ইউনিয়ন সহ বিভিন্ন স্থানে দুস্থ, অসহায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে “সাফিয়া ফাউন্ডেশন”।

বিজ্ঞাপন

সালমা বলেন, করোনা ভাইরাসের প্রকোপে সৃষ্ট দূর্যোগ মোকাবেলায় একটানা নিরলসভাবে কাজ করে যাচ্ছে “সাফিয়া ফাউন্ডেশন”। সামনে আরও সাহায্যের হাত বাড়াবে সংস্থাটি। আজকের কাজে সংস্থাটির সাথে যৌথভাবে কাজ করেছে বিটস নামের একটি সংগঠন। এসময় বিটস এর প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন সালমা।   সাফিয়া ফাউন্ডেশন।



সাতদিনের সেরা