kalerkantho

রবিবার । ৬ আষাঢ় ১৪২৮। ২০ জুন ২০২১। ৮ জিলকদ ১৪৪২

লকডাউনে জোড়া লাগছে ইমরান-অবন্তিকার সংসার

কালের কণ্ঠ অনলাইন   

১৯ এপ্রিল, ২০২০ ১৩:১২ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউনে জোড়া লাগছে ইমরান-অবন্তিকার সংসার

করোনার জেরে গোটা দেশে লকডাউন। কঠিন এই পরিস্থিতিতেই ফের একবার জোড়া লাগতে চলেছে ইমরান খান-অবন্তিকার সংসার? সম্প্রতি, এমনই ইঙ্গিত মিলেছে অবন্তিকার ফেসবুক পোস্ট থেকে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পারিবারিক অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন অবন্তিকা। যেখানে তাঁকে নিজের কন্যা সন্তানকে ঠোঁটে আদরের চুম্বন এঁকে দিতে দেখা যাচ্ছে অবন্তিকাকে। ক্যাপশানে মার্টিন লুথার কিং-এর লাইন তুলে অবন্তিকা লিখেছেন, ''আমি আমার ভালোবাসার সঙ্গেই থাকতে চাই, ঘৃণার বোঝা বয়ে বেড়ানো বড়াই কঠিন।

অবন্তিকা আরও লেখেন,''যখন আমার ভালোবাসার পবিত্রতায় বিশ্বাস রাখা প্রয়োজন হয়ে পড়েছিল, তখনই ব্রহ্মাণ্ড থেকে বার্তা এল..., এটা একটা জাদু।

অবন্তিকার এই পোস্ট থেকেই অনেকেই মনে করছেন তিনি আবারও স্বামী ইমরান খানের কাছে ফিরছেন। তাঁকে শুভেচ্ছা জানিয়ে কমেন্টও করেছেন অনেকে।

প্রসঙ্গত, গতবছরই ইমরান খান ও অবন্তিকার সংসারে ভাঙনের খবর শোনা গিয়েছিল। ইমরানের বাড়ি থেকে বের হয়ে মেয়েকে নিয়ে নিজের বাবা-মায়ের সঙ্গে থাকা শুরু করেন অবন্তিকা। অবন্তিকা বিয়ের পর থেকে মালিক খান দুটো পদবী ব্যবহার করতেন, আলাদা হওয়ার পর খান পদবীও তুলে দেন তিনি। 

প্রসঙ্গত, সম্পর্কে জানে তু ইয়া জানে না, দেলি বেলি খ্যাত অভিনেতা ইমরান খান অভিনেতা আমির খানের ভাগ্নে। শেষবারের মতো 'কাট্টি বাট্টি'-তে দেখা যায় ইমরান খানকে। 'কাট্টি বাট্টি' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর গত ৪ বছর ধরে রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। এমনকী, গত ৪ বছর ধরে অভিনয় জগতে দেখা যায়নি ইমরানকে। অভিনয় থেকে সরে এসে পরিচালনার কাজ করতে চাইছিলেন কিন্তু তাতেও সফল হননি। শুধু মাত্র টুকটাক নাটকে অভিনয় করে এতদিন ধরে সংসার চলছিল ইমরান, অবন্তিকার। 



সাতদিনের সেরা