kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

লকডাউনের মাঝেই মা হলেন স্মৃতি

কালের কণ্ঠ অনলাইন   

১৬ এপ্রিল, ২০২০ ১৫:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



লকডাউনের মাঝেই মা হলেন স্মৃতি

করোনা আতঙ্কে গোটা ভারত লকডাউন। এই পরিস্থিতিতে সুখবর শোনালেন ভারতের টেলিভিশন অভিনেত্রী স্মৃতি খান্না। ১৫ এপ্রিল, বুধবার সকালে কন্যা সন্তানের মা হয়েছেন স্মৃতি।

হাসপাতালে মেয়েকে কোলে নিয়ে অভিনেতা স্বামী গৌতম গুপ্তার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন স্মৃতি খান্না। যার ক্যাপশানে লিখেছেন, 'অবশেষে  আমাদের রাজকুমারী এসে হাজির হয়েছেন।' বাবা-মা হওয়ার জন্য স্মৃতি ও গৌতমকে শুভেচ্ছা জানিয়েছেন কিশোর মার্চেন্ট, দীপশিখা দেশমুখ, রাধিকা মদন, ধীরজ ধুপার সহ আরও অনেক টেলি তারকারা।  স্মৃতি ও গৌতমকে শুভেচ্ছা জানিয়েছেন দিয়া মির্জা, মৌনী রায়।

সন্তানসম্ভবা হওয়ার পর গর্ভবতী অবস্থার বিভিন্ন ছবি ও ভিডিও  সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই পোস্ট করতেন অভিনেত্রী স্মৃতি খান্না। বর্তমানে গোটা দেশে যা পরিস্থিতি তাতে কীভাবে তাঁর সন্তান সুস্থভাবে পৃথিবীতে আসবে সেবিষয়েও উদ্বিগ্ন ছিলেন স্মৃতি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  গর্ভস্থ সন্তানের নড়াচড়ার একটি ভিডিও পোস্ট করেছিলেন স্মৃতি।

প্রসঙ্গত, ২০১৭ সালে অভিনেতা গৌতম গুপ্তার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন স্মৃতি খান্না। 'মেরি আসিকি তুমসে হি' ধারাবাহিকের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী স্মৃতি খান্না। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা