kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

রামায়ণের অভিনেতা শ্যাম সুন্দর মারা গেছেন

কালের কণ্ঠ অনলাইন   

১০ এপ্রিল, ২০২০ ১৬:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



রামায়ণের অভিনেতা শ্যাম সুন্দর মারা গেছেন

ভারতের জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘রামায়ণ’-এ সুগ্রীব ও বালি চরিত্রের অভিনেতা শ্যাম সুন্দর কলনি মারা গেছেন। শ্যাম সুন্দর কলনি দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছিলেন। এই সিরিজটিতে রাম চরিত্রের অভিনেতা অরুণ গোবিল টুইটারে এই মৃত্যুসংবাদ জানিয়েছেন।

অরুণ গোবিল লিখেন, শ্যাম সুন্দরের মৃত্যুসংবাদ শুনে আমি দুঃখ ভারাক্রান্ত। রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ তিনি সুগ্রীব চরিত্রকে দারুণভাবে ফুটিয়ে তুলেছিলেন। তিনি চমৎকার ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। তার আত্মার শান্তি কামনা করি। তিনি একজন পেশাদার মুষ্টিযোদ্ধা ছিলেন। আমরা তার অভাব বোধ করব।

তুমুল জনপ্রিয়তার কারণে রামানন্দ সাগরের টিভি সিরিজ ‘রামায়ণ’ আবারও কলকাতা দূরদর্শন টিভি চ্যানেলে প্রদর্শিত হচ্ছে। মূলত করোনা ভাইরাসের কারণে ভারতে লকডাউন চলাকালীন মানুষের বিনোদনের কথা বিবেচনা করে ৩৩ বছর পর আবারও টিভির পর্দায় এসেছে ‘রামায়ণ’।

সেসঙ্গে ‘মহাভারত’ও এসেছে টিভি পর্দায়। ‘রামায়ণ’র জনপ্রিয়তা দূরদর্শন টিভিকে ভারতের ১ নম্বর জনপ্রিয় চ্যানেলে উত্তীর্ণ করেছে। ভারতের ব্রডকাস্টিং কর্তৃপক্ষ জানায়, ৩ এপ্রিলের হিসাবে সপ্তাহজুড়ে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক দর্শকের দেখা টিভি সিরিজ ‘রামায়ণ’।

মন্তব্য



সাতদিনের সেরা