kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

ষষ্ঠবারে নেগেটিভ, ছাড়পত্র মিলতে পারে সপ্তমে

বিনোদন ডেস্ক   

৫ এপ্রিল, ২০২০ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ষষ্ঠবারে নেগেটিভ, ছাড়পত্র মিলতে পারে সপ্তমে

দান দান পাঁচবারের পর তাঁর করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এল। পঞ্চমবার পর্যন্ত পজিটিভ আসার পর ফের ষষ্ঠবারের মতো পরীক্ষা হয় গায়িকা কনিকা কাপুরের । এদিন সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও এখনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না। লখনউয়ের যে সরকারি হাসপাতালে তিনি আছেন, সেখান থেকে জানানো হয়েছে সপ্তমবারের মতো বলিউডের 'বেবি ডল' গায়িকার পরীক্ষা করা হবে। সেবারও নেগেটিভ এলে তবেই মিলবে হাসপাতালের ছাড়পত্র।
২০ মার্চ থেকে হাসপাতালে ভর্তি কনিকা। প্রথমবার পরীক্ষার পর তাঁর পরিবারের লোক রিপোর্ট মানতে চাননি। ফলে দ্বিতীয়বার তাঁর করোনা পরীক্ষা হয়। সেবারেও পজিটিভ আসায় শেষ পর্যন্ত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এখনও পর্যন্ত পাঁচবার তাঁর করোনা পরীক্ষা করা হয়ে গিয়েছে।
ভর্তি হওয়ার ১০ দিন আগে দেশে ফিরলেও মাত্র দিন চারেক আগে থেকে তাঁর সর্দি-কাশি-জ্বরের মতো উপসর্গ দেখা দেয়। ডাক্তারের পরামর্শমতো করোনাভাইরাস পরীক্ষা করালে রেজাল্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছেন তিনি। তিনি ও তাঁর গোটা পরিবার পুরোপুরিভাবে 'গৃহবন্দি' আছেন বলে জানিয়েছেন কনিকা। ডাক্তারের পরামর্শ ও প্রশাসনের নির্দেশ পুরোপুরি মেনে চললে করোনাভাইরাসে ভয় পাওয়ার কিছু নেই বলে জানিয়েছেন ৪১ বছরের এই বেবি ডল-খ্যাত গায়িকা।
করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে রয়েছেন গায়িকা। এমনকি নেটিজেনের কাছে ট্রোলডও হতে হয়েছে তাঁকে। হাসপাতাল কর্তৃপক্ষও গায়িকার তারকাসুলভ আচরণে বিরক্ত হয়ে হুঁশিয়ারিও দিয়েছিল তাঁকে।

মন্তব্য



সাতদিনের সেরা