kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন চিত্রনায়িকা অধরা

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০২০ ১৫:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন চিত্রনায়িকা অধরা

এই সময় ঘরে বন্দি মানুষের দরকার খাদ্য, বিশেষ করে যারা দিন আনে দিন খায়- এমন মানুষের খাদ্য প্রাপ্তির সুযোগ নেই। এই অবস্থায় ত্রাতা হয়ে কে আসবেন- এটাই বসে বসে ভাবা ছাড়া উপায় নেই। হ্যাঁ এই দুঃসময়ে অনেক শোবিজ তারকাই এগিয়ে আসছেন। তবে নবাগত চিত্রনায়িকা একটু গোপনে খাবার নিয়ে হাজির হলেন দরিদ্র মানুষের দ্বারে দ্বারে। 

জানা গেছে, গতকাল রাজধানীর দক্ষিণ বনশ্রীর নন্দীগ্রামে একশ পরিবারকে এসব সামগ্রী দেওয়া হয়। অধরার সঙ্গে ছিলেন তার বোন ও নাট্য পরিচালক সাজ্জাদ হোসেন। আগামী সপ্তাহেও একই রকম আরও একটি কার্যক্রম করা হবে বলে জানা গেছে।

অধরা বলেন, আমাদের সকলের উচিৎ, এই সময় মানুষের জন্য কাজ করা। আমি যে এলাকায় উপহার সামগ্রী দিয়েছি সেখানকার মানুষরা খুবই গরিব। এমন মানুষদের পাশে দাঁড়ানো দরকার।

কিছুদিন আগেই অধরা খান বলেছিলেন, আমার নতুন খবর হচ্ছে ফেসবুক পেজ ভেরিফাইড হওয়ার পাশাপাশি আমার তিনটি নতুন ছবিতে অভিনয়ের বিষয়ে কথা চলছে। এগুলোর মধ্যে খুব শীঘ্রি একটির শুটিং শুরু হবে। সেটি মার্চ মাসেই শুটিং ফ্লোরে যাওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে শুটিং শিডিউল পিছিয়ে দেওয়া হয়েছে। তবে এসব ছবির নাম ও আমার বিপরীতে কে থাকছেন -  তা এখনই বলতে চাই না। কাজগুলো নিয়ে আমি বেশ আশাবাদী। আমার বিশ্বাস – এগুলো ভালো প্রজেক্ট হবে।

মন্তব্য



সাতদিনের সেরা