kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

খোঁজ মিলল কনিকার সেই বন্ধুর, পাঠানো হলো কোয়ারেন্টিনে

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মার্চ, ২০২০ ১৫:৪০ | পড়া যাবে ২ মিনিটে



খোঁজ মিলল কনিকার সেই বন্ধুর, পাঠানো হলো কোয়ারেন্টিনে

অবশেষে খোঁজ মিলল কনিকা কাপুরের বন্ধুর। করোনা সংক্রমিত এই গায়িকার বন্ধু কনিকার সঙ্গে একটি পার্টিতে যোগ দিয়েছিলেন। এই তথ্য লখনউয়ের স্বাস্থ্য দফতরের হাতে আসবার পর থেকেই সেই বন্ধুর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা শুরু করে পুলিশ। তবে কিছুতেই খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। রিপাবলিক সূত্রে খবর অবশেষে মঙ্গলবার খোঁজ মিলেছে মুম্বইয়ের ব্যবসায়ী ওজাস দেশাইয়ের। তাঁর শরীরে কোভিড ১৯-এর উপস্থিতির প্রমাণ না মিললেও আগামী ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে কনিকার এই বন্ধুকে।

এর আগে সংবাদ সংস্থা আইএএনএসকে লখনউয়ের মুখ্য স্বাস্থ্য আধিকারিক নরেন্দ্র আগারওয়াল জানিয়েছিলেন, দেশাইকে খুঁজে বার করার সবরকম চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি তাজ হোটেলের যে ১১ জন সদস্য কনিকার সংস্পর্শে এসেছিলেন তাঁদেরও কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। প্রতি মুহুর্তে তাঁদের স্বাস্থ্যের খোঁজ খবর নিচ্ছে প্রশাসন। সিল করে দেওয়া হয়েছে এই পাঁচতারা হোটল।

৯ মার্চ লন্ডন থেকে মুম্বইয়ে ফেরেন কনিকা। ১১ মার্চ মুম্বাই থেকে লখনউতে পৌঁছান গায়িকা। ১৪-১৬ তারিখ লখনউয়ের একটি পাঁচতারা হোটেলে ছিলেন কনিকা। জানা নিয়েছে একটি সংবাদ চ্যানেলের বার্ষিক অনুষ্ঠানে যোগ দিতে সেখানে হাজির ছিলেন শিল্পী। শুক্রবার, ২০ শে মার্চ কনিকার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে।

মন্তব্য



সাতদিনের সেরা