kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

আমি করোনায় আক্রান্ত নই, বাবা উদ্বিগ্ন ছিলেন : মারুফ

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মার্চ, ২০২০ ০০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



আমি করোনায় আক্রান্ত নই, বাবা উদ্বিগ্ন ছিলেন : মারুফ

স্ত্রীসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার যুক্তরাষ্ট্র প্রবাসী চিত্রনায়ক কাজী মারুফ। বর্তমানে তারা দুইজনই নিউইয়র্কে অবস্থান করছেন। এ তথ্য নিশ্চিত করেছেন কাজী মারুফের পিতা পরিচালক কাজী হায়াৎ।

তবে বাবার দেয়া এই তথ্য ঘণ্টা দুইয়েকের মধ্যে নাকচ করে দিয়ে বললেন, নিউইয়র্কে আমার পরিচিত অনেকে এই রোগে সংক্রমিত হয়েছেন। গতকাল সন্ধ্যায় (নিউইয়র্ক স্থানীয় সময়) নিজের জ্বর শুরু হওয়ায় রাইসা ভীত হয়ে পড়ে। আমার শাশুড়িকে খবরটি জানায়। হয়তো আমার শাশুড়ির কাছ থেকে বাবা (কাজী হায়াত) খবরটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়েন।

এদিকে কাজী হায়াৎ গণমাধ্যমকে বলেছিলেন, মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। মারুফের শরীরেও করোনার লক্ষণ দেখা দিয়েছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন। কাজী মারুফ স্ত্রীসহ নিউ ইয়র্কে বসবাস করেন। করোনায় আক্রান্ত হওয়ার কাজী মারুফ ও তার স্ত্রীকে আইসোলেশনে নেওয়া হয়েছে বলে জানিয়েছিলেন ঢাকায় অবস্থানরত কাজী হায়াত। 

মারুফ জানান, নিউইয়র্কে এখন হালকা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া পরিবর্তনের কারণে আমার স্ত্রী রাইসার জ্বর হয়েছে।  যুক্তরাষ্ট্রে এখন করোনা আক্রান্তের সংখ্যা বেশি, এর মধ্যে স্ত্রীর জ্বরের  কারণে এমনটা ছড়িয়েছে।

২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ। এরপর বাবা কাজী হায়াৎ এর মাধ্যমে খুব অল্প সময়েই ঢাকাই সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেন এই অভিনেতা। 

এদিকে করোনায় আক্রান্ত কাজী মারুফের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন তার ইতিহাস ছবির নায়িকা রতনা। রতনা বলেন, আমার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য ছবি ইতিহাস। ইতিহাস চলচ্চিত্রের নায়ক মারুফ এবং তার স্ত্রী দুজনেই করোনা ভাইরাসে আক্রান্ত। সারা দেশবাসী তাদের জন্য দোয়া করবেন।বর্তমানে তারা আমেরিকাতে আছেন।'

মন্তব্য



সাতদিনের সেরা