kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

স্ত্রীসহ করোনাভাইরাসে আক্রান্ত কাজী মারুফ

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০২০ ২৩:৩৭ | পড়া যাবে ১ মিনিটে



স্ত্রীসহ করোনাভাইরাসে আক্রান্ত কাজী মারুফ

স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার যুক্তরাষ্ট্র প্রবাসী চিত্রনায়ক কাজী মারুফ। বর্তমানে তারা দুইজনই নিউইয়র্কে অবস্থান করছেন। এ তথ্য নিশ্চিত করেছেন কাজী মারুফের পিতা পরিচালক কাজী হায়াৎ।

কাজী হায়াৎ বলেন, মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। মারুফের শরীরেও করোনার লক্ষণ দেখা দিয়েছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, আমিও শুনেছি স্ত্রীসহ তিনি আক্রান্ত হয়েছেন। আমি আমেরিকায় ফোন দিয়ে খবর নিয়েছি। যেহেতু তিনি একজন শিল্পী খোঁজ নেওয়া আমার দায়িত্ব। আমি আবার যোগাযোগ করছি আশা করি বিস্তারিত জেনে আপনাদের জানাতে পারবো। 

কাজী মারুফ স্ত্রীসহ নিউ ইয়র্কে বসবাস করেন। করোনায় আক্রান্ত হওয়ার কাজী মারুফ ও তার স্ত্রীকে আইসোলেশনে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকায় অবস্থানরত কাজী হায়াত। 

২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ। এরপর বাবা কাজী হায়াৎ এর মাধ্যমে খুব অল্প সময়েই ঢাকাই সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেন এই অভিনেতা। 

মন্তব্য



সাতদিনের সেরা