kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

করোনায় কাঁপছে সারা বিশ্ব, প্রশংসায় পঞ্চমুখ বিদ্যা!

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০২০ ২১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় কাঁপছে সারা বিশ্ব, প্রশংসায় পঞ্চমুখ বিদ্যা!

করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে সারা বিশ্ব। মৃত্যুপরীতে পরিণত হয়েছে চীন ও ইতালি। কিন্তু এই মারণ ভাইরাসকেই ধন্যবাদ জানালেন  বিদ্যা বালান। প্রাণঘাতী এই ভাইরাসের রোজ সারা বিশ্বে হাজার হাজার মানুষের মৃত্যু হচ্ছে। সেখানে সেই ভাইরাস সম্পর্কে বিদ্যার এমন মনোভাব দেখে নেটিজেনরা তার ওপরে বেজায় চটেছেন।

সম্প্রতি অভিনেত্রী বিদ্যা বালান ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। সেখানেই বিদ্যা করোনাভাইরাসকে ধন্যবাদ জানান। ভিডিওটিতে এক নারী কণ্ঠে বলতে শোনা যায়, করোনাভাইরাস মানুষকে বড়ো শিক্ষা দিয়েছে। যে বিলাসিতা তারা ব্যবহার করে তার মর্ম দিতে শিখেছে মানুষ। আগে সব কিছুকেই মানুষ টেকেন ফর গ্র্যান্টেড করত। প্রকৃতির ওপর মানুষ কতোটা নির্ভরশীল তা বুঝতে শিখিয়েছে করোনা। মানুষ সমস্ত কিছুতেই ব্যস্ত হয়ে আসল জিনিসগুলো এবং পরিবারকে ভুলে গিয়েছিল। ধন্যবাদ যানবাহন বন্ধ করে দেওয়ার জন্য। কারণ পৃথিবী থেকে বহুদিন পরে দূষণ চলে যাচ্ছে। এই ভাইরাসের জন্যই সকলে সকলের খবর রাখছে। সবাই এক সঙ্গে বাঁচার চেষ্টা করছে। সবাই পরস্পরের সমস্যার কথা শুনছে। আর এই সবই হচ্ছে করোনাভাইরাসের জন্য। তাই ধন্যবাদ করোনাভাইরাস। 

এই ভিডিও পোস্ট করার পরেই তার ওপরে চটে গিয়েছেন নেটিজেনরা। যে ভাইরাসের জন্য রোজ মানুষ প্রাণ হারাচ্ছেন সেই ভাইরাসের প্রশংসায় কিভাবে বিদ্যা পঞ্চমুখ হতে পারেন সেই নিয়ে প্রশ্ন ওঠছে। অনেকে প্রশ্ন তুলছেন বিদ্যার কোনো প্রিয়জন যদি করোনায় আক্রান্ত হতেন তা হলেও কি তিনি একই কথা বলতেন।

সূত্র: দ্য প্রিন্ট।

 

মন্তব্য



সাতদিনের সেরা