kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

করোনাভাইরাস জোড়া লাগাচ্ছে হৃতিক-সুজানের সম্পর্ক!

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০২০ ১৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



করোনাভাইরাস জোড়া লাগাচ্ছে হৃতিক-সুজানের সম্পর্ক!

বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহামারির এই দুঃসময়ে নিজের আপন মানুষদের পাশেই থাকছেন। আর এ কারণেই হৃতিক রোশনের বাড়িতে চলে এলেন তার প্রাক্তন স্ত্রী সুজ়ান খান। সেই ছবি হৃতিক নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

পোস্টে লেখায় ফুটে উঠেছে তার আবেগ, ‘যখন সারা দেশে লকডাউন চলছে, তখন বাবা-মায়ের পক্ষে সন্তানদের ছেড়ে থাকা অসম্ভব। যে সব অভিভাবককে তাদের সন্তানদের কাস্টডি ভাগাভাগি করে নিতে হয়, তাদের পক্ষে বিষয়টি আরও কষ্টকর। পরিস্থিতি সামলাতে সুজ়ান (প্রাক্তন স্ত্রী) স্বেচ্ছায় আমার বাড়িতে এসে রয়েছে। যে কোনও প্রয়োজনে আমি ওকে বরাবরই পাশে পেয়েছি। বিশেষ করে ছেলেদের বড় করার ক্ষেত্রে।’

ওই পোস্টেই সুজানের মন্তব্য, ‘এই পরিস্থিতিতে মানবসভ্যতা আমাদের অনেক কিছুই শিখিয়ে দিল।’

হৃতিক তার পোস্টেই লিখেছেন, ‘ছেলেরা বড় হয়ে হয়তো এই গল্পটা সবাইকে বলবে, যেটা ওদের জন্য আমরা তৈরি করলাম...’

২০১৪ সালে হৃতিক-সুজ়ানের বিবাহবিচ্ছেদ হয়। কিন্তু দু’জনের কেউই পারস্পরিক তিক্ততা প্রকাশ করেননি। বরং বন্ধুর মতো একে অপরের পাশে থেকেছেন। রেহান, হৃদানকে নিয়ে একসঙ্গে বেড়াতেও গিয়েছেন দু’জনে। ডিনার-মুভি ডেটে নিয়মিত যান তারা। সোশ্যাল মিডিয়ার পোস্টে তারা একে অপরকে ‘প্রিয় বন্ধু’ বলে সম্বোধন করে থাকেন। হৃতিকের বাড়ির সব অনুষ্ঠানেও উপস্থিত থাকেন তার প্রাক্তন স্ত্রী।

কিছু দিন আগে শিবরাত্রি উপলক্ষে রাকেশ রোশন, পিঙ্কি রোশন এবং ছেলেদের নিয়ে একসঙ্গে পুজোও দিতে গিয়েছিলেন হৃতিক-সুজ়ান। রাকেশের অসুস্থতার সময়েও হৃতিকের পাশে ছিলেন সুজ়ান। ফলে মনে করা হয়েছিল, বাধা সরিয়ে তারা ফের কাছাকাছি আসছেন। তারা আবার বিয়ে করতে পারেন বলেও গুঞ্জন ছিল। কিন্তু বাস্তবে তা হয়নি।

তবে অভিভাবক হিসেবে হৃতিক-সুজান সত্যিই দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা