kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

ইতালির জন্য কান্না

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০২০ ১২:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ইতালির জন্য কান্না

ইনস্টাগ্রামের দুনিয়া পা রাখার পর থেকেই আলোড়ন ফেলেছেন কারিনা কাপুর খান। এবার করোনা বিধ্বস্ত ইতালির জন্য বিশেষ বার্তা দিলেন বেবো। এই মহামারীর জেরে কার্যত শ্মশানভূমি ইতালি। চীনের থেকেও বেশি মানুষ মারা গেছেন ইউরোপের এই দেশে।

ঘুরতে ভালোবাসেন কারিনা। তাঁর অন্যতম পছন্দের দেশ ইতালি। বেবোর মন কাঁদছে ইতালিবাসীর জন্য। সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে স্বামী সাইফ আলি খানের সঙ্গে ইতালি সফরের একটি পুরানো ছবি শেয়ার করে নেন কারিনা। রোমের বিখ্যাত কলোসিয়ামের সামনে দাঁড়িয়ে তোলা এই ছবি পোস্ট করে করিনা লেখেন, ‘আমার ভালোবাসা এবং আমি তোমাদের জন্য প্রার্থনা করছি’।

মাত্র একদিনে ইতালিতে সর্বাধিক ৭৯৩ জনের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত সেদেশে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৫,৪৭৬ জন। গোটা বিশ্বে করোনার বলি হয়েছেন ১৪ হাজারের বেশি মানুষ।

ঘরবন্দি হয়েই আপাতত কাটছে সাইফিনার দিন। রবিবার জনতা কার্ফুর দিন কারিনা ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছিলেন একটি বিশেষ মুহূর্ত যেখানে বাড়ির ব্যালকনিতে চারাগাছ লাগাতে দেখা গেল সাইফ ও তৈমুরকে। বাবা-ছেলে দুজনকেই পাওয়া গেল সাদা পাঞ্জবি ও পাজামায়। কারিনা ক্যাপশনে লেখেন, আমার ছেলেরা তাদের তরফে চেষ্টা করেছে। আসুন সবাই মিলে এই পৃথিবীটা সুন্দরভাবে গড়ে তুলি। আপনারাও যোগদান করুন'।

মন্তব্য



সাতদিনের সেরা