kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

সুহানার নতুন ছবি ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

২৮ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৩১ | পড়া যাবে ১ মিনিটে



সুহানার নতুন ছবি ভাইরাল

শাহরুখ খানের মেয়ে সুহানা খান নিজের গ্ল্যামারাস স্টাইলের জন্য সবসময় আলোচনার মধ্যেই থাকেন। তা সত্ত্বেও সুহানাকে রীতিমত সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকতে দেখা যায়।

সম্প্রতি সুহানা খানের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে নিজের বন্ধুদের সঙ্গে পোজ দিতে দেখা যায় তাকে। সুহানা খানের সঙ্গে তার বন্ধুদের পুরো গ্রুপকেও দেখা যায়। ছবিতে সুহানা খান ধূসর রংয়ের টাইটস আর কালো টপ পরেছেন। একটি ছবিতে সুহানা-খানকে সাধারণ ভাবে পোজ দিতে দেখা যায়। আবার অন্য একটি ছবিতে কিং খানের মেয়ে হাসছেন। আবার নিজের বন্ধুদের সঙ্গে মজা করতেও দেখা যাচ্ছে ছবিতে। সুহানা খানের এই ছবি নিয়ে ভক্তরা প্রশংসায় ভাসাচ্ছেন।

স্টাইলিশ সুহানা খান এখনও পর্যন্ত বড় পর্দায় কাজ করেননি। তাতে কী? সুহানা খানের ফ্যান ফলোইং দেখার মতো। তবে শাহরুখ খান আগেই জানিয়েছেন তার সন্তানরা পড়াশোনা শেষ করে, তবেই বড় পর্দায় আসবেন।

View this post on Instagram

#suhanakhan with her #NYU team . . . . . . . #srk #shahrukhkhan #kingkhan #bollywood #anushkasharma #hrithikroshan #ranbirkapoor #priyankachopra #shahidkapoor #aamirkhan #akshaykumar #varundhawan #AsimRiaz #BiggBoss #Himanshi #katrinakaif #kareenakapoor #aliabhatt #sonamkapoor #shraddhakapoor #kajol #aishwaryarai #salmankhan #shahrukh #AbRamKhan

A post shared by Suhana Khan (@suhanakhanclub) on

মন্তব্য



সাতদিনের সেরা