kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

জুটি বড় পর্দার নায়িকা-ছোট পর্দার নায়ক

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



জুটি বড় পর্দার নায়িকা-ছোট পর্দার নায়ক

এই সময়ে ছোট পর্দার সুপারস্টার বলা হয় জিয়াউল ফারুক অপূর্বকে। সারাবছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন। সম্প্রতি শেষ করলেন নতুন একটি নাটকের কাজ। নাটকের নাম ‘ মিথ্যে প্রেম’। এটি রচনা ও পরিচালনা করেছেন সোহেল আরমান। সদ্য শেষ হওয়া এই নাটকটিতে অপূর্ব প্রথমবারের মত জুটি বেঁধেছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়ার সঙ্গে।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, নীলা উচ্চবিত্ত পরিবারের মেয়ে। তার ছোট বোনকে বাসায় পরাতে আসেন রনি। ছোট বোনকে পড়াতে গিয়ে একটা সময় বড় বোন নীলাকে পছন্দ করে ফেলেন রনি। কিন্তু সেটা প্রকাশ করেন নি। একটা সময় নীলাকে বাসা থেকে বিয়ের জন্য প্রেশার দিতে থাকে পরিবার। নীলার বাবার বন্ধুর ছেলের সাথে তার বিয়ে ঠিক হয়। কিন্তু নীলা উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে যেতে চায়। সে ভিসার জন্য অপেক্ষা করতে থাকে। এই কথাগুলো রনির সাথে শেয়ার করার পর নীলার ভিসার সব ব্যবস্থা করে দেন রনি। নীলা যখন সব গুছিয়ে বাহিরে যাওয়ার জন্য এয়ারপোর্টে পৌঁছায় সেসময় রনিকে জানায় যে, সে তাঁকে ভালোবাসে। আর ঠিক সে সময় নীলা কিডন্যাপ হয়ে যায়। এমনই গল্পে এগিয়েছে নাটকটি।

গল্পে রনি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব এবং নীলা চরিত্রে দেখা যাবে তানহাকে। এছাড়াও এতে আরও অভিনয় করেছেন ফায়াজ ববি, পলাশ, রেশমি ও লিমা প্রমুখ। 

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, একটা রোমান্টিক ও থ্রীলার গল্প বলা যায়। যেই প্রেমের গল্পের শেষ দিকটাই থ্রীলার একটা ব্যাপার আছে। সোহেল ভাই আমার বেশ পছন্দের একজন নির্মাতা। তার লেখা গল্পে কাজ করে একটা অন্যরকম আনন্দ পাই। নাটকটিতে আমার সাথে রয়েছেন তানহা, বেশ ভালো মেয়ে। ভালো কাজ করে। সব মিলিয়ে বলবো এই কাজটা সত্যি আমার খুব পছন্দের। 

তানহা তাসনিয়া বলেন, এই নাটকের গল্পটা বেশ চমৎকার। গল্পের শেষে টুইস্ট আছে। অপূর্ব ভাইয়ার সাথে এটাই আমার প্রথম কাজ। তার সাথে প্রথমবার স্ক্রীন শেয়ার করতে পেরে ভালো লাগছে। কাজের বিষয়ে তিনি ভীষণ সিরিয়াস এবং অনেক হেল্পফুল।

নাটকটি খুব শিগগিরই একটি অনলাইন প্লাটফর্মে প্রকাশ করে হবে বলে নির্মাতা জানান।
আ 

মন্তব্য



সাতদিনের সেরা