kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

সালমান নয়, সামিরাই আত্মহত্যা করতে চাইতো : নীলা চৌধুরী

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সালমান নয়, সামিরাই আত্মহত্যা করতে চাইতো : নীলা চৌধুরী

সালমান শাহের মা নীলা চৌধুরী বলছেন সামিরাই আত্মহত্যাপ্রবণ ছিল। ক্যামেরাম্যান মাহফুজ সাহেব যখন বাসায় আসে, সালমান যখন শুটিংয়ে যাওয়ার জন্য রেডি হয় তখন সামিরা দৌঁড়ে ছাদে চলে যায়, আত্মহত্যা করার ভয় দেখায়। মাহফুজ সাহেব বলেন, এভাবে কীভাবে শুটিং করবে ছেলেটা।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে কথাগুলো বলছিলেন নীলা চৌধুরী। তিনি বলেন, কোনো একটা ঝগড়া হলেই পেপসি বা সেভেন আপের বোতল ভেঙে নিজের হাত কেটে ফেলতো সামিরা। এখন আমার ছেলেকে বলা হচ্ছে আত্মহত্যা করতে চাইতো। আমার ছেলেটা বুকে কষ্ট নিয়ে শুটিংয়ে যেত। বুকে কষ্ট চেপে রেখে মানুষকে আনন্দ দেওয়ার চেষ্টা করতো, এভাবেই সে অনেকগুলো ছবি হিট করিয়ে মানুষের মনে আনন্দ দিয়েছে।

নীলা চৌধুরী বলেন, সালমান ছোটবেলা থেকেই শরীরের প্রতি সচেতন। তার গায়ে একটা কাটা পড়লে তার বাবা-মা তাকে এতো ভালোবাসে, তার ছোট ভাই তাকে ভালোবাসে তাদের কষ্ট হবে, হৃদয়ে রক্তক্ষরণ হবে সে জানতো, সে আত্মহত্যা করবে কেন? 

সামিরার সঙ্গে সম্পর্কের ধরন নিয়ে নীলা চৌধুরী বলেন, সামিরার সঙ্গে দাম্পত্য কলহ ছিল প্রথম দিন থেকেই। প্রথম দিন থেকেই ওদের সমস্যা হয়েছিল। সামিরা আর পিবিআই খুব ঠাণ্ডা মাথায় এসব নাটক করেছে। 

পিবিআই দাবি করেছে সালমান শাহ এর আগেও দু'বার আত্মহত্যা করার চেষ্টা করেছে। এটাকে একদম মিথ্যে কথা উল্লেখ করে বলেন, এগুলো একদম মিথ্যা কথা। ওরা এটা কীভাবে বলে, একজন মায়ের কথা সত্য না ওদের কথা সত্য? ও কি ওদের কাছে ছিল নাকি মায়ের কাছে ছিল? আমি জন্ম দিয়েছি, আমি জানি আমার ছেলে কী!

মন্তব্য



সাতদিনের সেরা