kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে

তানোরে চিত্রনায়িকা মাহির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

টিপু সুলতান,তানোর (রাজশাহী)   

২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:৩২ | পড়া যাবে ৩ মিনিটে



তানোরে চিত্রনায়িকা মাহির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

খেলার প্রতি দারুণ ঝোঁক রয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। বিশেষ করে ক্রিকেট ও ফুটবল। শুধু খেলা দেখাই নয়, সময় পেলে ব্যাট হাতে তিনিও নেমে পড়েন খেলার মাঠেও। শত ব্যস্ততার মাঝেও পছন্দের দলের খেলা দেখেন এই চিত্রনায়িকা। এবার নিজেই ফুটবল খেলার আয়োজন করে বসলেন তিনি।

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দুই দিন ব্যাপী স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন। মাহির নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা পৌর সদরে। খেলাটি অনুষ্ঠিত হবে ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে।  আয়োজক কমিটি সুত্র মতে,আগামী ৪ মার্চ সকালে স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করবেন মাহিয়া মাহি নিজেই। এবং পরের দিন ৫ মার্চ বিকালে প্রধান অতিথি থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দিবেন মাহি।

দুই দিন ব্যাপী এ খেলাটিতে ১৬ টিম অংশ গ্রহন করবেন। তানোর উপজেলা ছাড়াও রাজশাহী জেলার বিভিন্ন উপজেলার প্রতিষ্ঠান ও ক্লাব খেলাটিতে আগ্রহ প্রকাশ করেছেন আয়োজক কমিটির কাছে। এবং ফি দিয়ে টাইসিট কেনেছেন।

খেলাটি সরাসরি চিত্র নায়িকা মাহিয়া মাহির উদ্যোগে হবে। আয়োজন করেছেন একটি অরাজনৈতিক উন্নয়ন মুলক স্বেচ্ছাসেবক সংগঠন (স্বপ্ন) ।
এদিকে আয়োজক কমিটি টুর্নামেন্ট ঘিরে প্রচার-প্রচারণা ও ব্যাপক প্রস্ততি শুরু হয়েছে ইতি মধ্যে। এলাকায় পোস্টার,ব্যানার ও মাইকিং করা হচ্ছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিত্রনায়িকা মাহিয়া মাহি তার ফুটবল টুর্নামেন্ট নিয়ে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন।
 
ভিডিও মাহি সালাম দিয়ে বলেছেন, আমি আপনাদের মাহিয়া মাহি অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আমরা আয়োজন করেছি স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট কাপ ২০২০। খেলাটি অনুষ্ঠিত হবে রাজশাহীর তানোর উপজেলার মু-ুমালা মাঠে। আমি থাকছি খেলার মাঠে আপনি থাকছেন তো?

এ ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। অরাজনৈতিক উন্নয়ন মুলক স্বেচ্ছাসেবক সংগঠন (স্বপ্ন) কমিটির আহবায়ক সাহাদাত হোসেন মিঠু শেখ বলেন,আগামী ৪ ও ৫ মার্চ স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে আমরা স্থানীয় ভাবে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছি। এখানে প্রায় ৪০হাজার থেকে  ৫০হাজার  মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।  

চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি মুণ্ডুমালা এসে তিনি তার টুর্নামেন্ট নিয়ে স্থানীয় আয়োজকদের সঙ্গে আলাপ-আলোচনা করে গিয়েছেন। 
সেখানে মাহি বলেন,তার মুল উদেশ্য মুজিব শতবর্ষ। সে সঙ্গে খেলার প্রতি তার বেশ আগ্রহ রয়েছে। তাই তিনি এ টুর্নামেন্টের আয়োজন করেছেন। স্থায়ীন ফুটবল প্রেমি ও তার ভক্ত এবং স্থায়ীন প্রশাসন সহ সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন চিত্রনায়িকা মাহি।

তানোর থানা অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান বলেন,টুর্নামেন্টের বিষয়টি মৌখিক ভাবে শুনেছি। 

মন্তব্য



সাতদিনের সেরা